রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্টে ট্রাক হেলপার নিহত, আহত ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 08:48:11

রাজশাহীর গোদাগাড়ীতে মাটি বহনকরী ড্রাম ট্রাক বিদ্যুৎস্পৃষ্টে সজল (২৫) নামের এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

গতকাল বুধবার (২৯ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে গোদাগাড়ী থানার ছয়ঘটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকের হেলপার সজল আলিমগঞ্জ সেন্টারপাড়া এলাকার মৃত সাবের আলীর ছেলে। আর আহতরা হলেন- রাজশাহী মহানগরীর পূর্ব রায়পাড়া এলাকার শামীম হোসেন ও একই এলাকার আজিজুল ইসলাম।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে গোদাগাড়ী উপজেলার ছয়ঘাটি এলাকায় ড্রাম ট্রাকে মাটিবহন কারি গাড়ী আনলোড করার জন্য ট্রাকের বডি উপরের দিকে উঠালে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তারে স্পর্শ হলে ট্রাকটিতে আগুন ধরে। পরে গুরুতর অসুস্থ হলে স্থানীয় লোকজন তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার সময় মৃত্যুবরণ করেন।

এই সময় ট্রাকে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালের ৪২ নং ওয়ার্ডে ভর্তি করায়। তাদের আবস্থা আশঙ্কা জনক।

মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো মামলা বা অভিযোগ হয় নাই। লাশের পরিবার ও নিকট আত্নীয় স্বজনের পক্ষ থেকে লাশ দাফনে কোন আপত্তি নেই মর্মে মুচলেকা নিয়ে লাশ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর