ইউপি সদস্য মমিন পেলেন জিপিএ-৫

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-24 13:15:40

এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাস করলেন আব্দুল মমিন (৪৫) নামে এক ইউপি সদস্য (মেম্বার)। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের টানা তিনবারের নির্বাচিত সদস্য তিনি।

সোমবার (২৮ নভেম্বর) এসএসসি পরীক্ষার ঘোষণার পর আব্দুল মমিনের পাস করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। রায়গঞ্জের একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পেয়ে পাস করেছেন মমিন।

আব্দুল মমিন বলেন, আমি পাস করেছি এটাই বড় কথা। আমার ইচ্ছা ছিল লেখাপড়া করব। সেই ইচ্ছা থেকে এসএসসি পরীক্ষা দিয়েছি। এইচএসসিতে ভর্তি হবেন এবং ডিগ্রি পাস করার ইচ্ছা তার আছে বলে জানান তিনি। আব্দুল মমিন আরও বলেন, বয়স কোন বিষয় না। আমি এই বয়সে নিজেও লেখাপড়া করছি, পড়াশোনা করতে অন্যদেরকেও উৎসাহিত করি।

জেলার কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়নি পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন জানান, ইউপি সদস্য টানা তিনবার বিজয়ী হয়ে এখন পরিষদে দায়িত্ব পালন করছে। তিনি এসএসসি পরীক্ষা দিয়েছেন বিষয়টি জানা ছিল না। আজকে শুনলাম তিনি রায়গঞ্জের পাঙ্গাসীর একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাস করেছেন। আমরা পরিষদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই।

এ সম্পর্কিত আরও খবর