নড়াইল-১ আসনে মুফতি রুহুল আমীনের গণসংযোগ

খুলনা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 06:18:47

নড়াইল: নৌকা মার্কার পক্ষে বিশাল শোভাযাত্রাসহ ভোট চেয়ে কালিয়াকে শান্তির রোল মডেল তৈরির অঙ্গীকার করে গণসংযোগ করেছেন নড়াইল-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গওহরডাঙ্গা মাদরাসার মহাপরিচালক মুফতি রুহুল আমীন।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত শতাধিক মাইক্রোবাস ও ৫ শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রা নিয়ে উপজেলার নড়াগাতি থানা সদর, বড়দিয়া, কালিয়া উপজেলা সদর, গাজির হাট বাজার ও কলাবাড়িয়া বাজারসহ ৭টি পথ সভায় বক্তব্য দেন মুফতি রুহুল আমীন।



এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। এছাড়া এ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করার আহ্বান জানান।

পথসভায় মুফতি রুহুল আমীন বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকারের সময়েই নড়াইল-কালিয়ার সর্বক্ষেত্রে প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে। স্কুল, কলেজ, রাস্তা ও পাশাপাশি মধুমতি ও চিত্রা নদীতে ব্রিজ স্থাপনের মাধ্যমে অবহেলিত নড়াইলের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার শিক্ষা উপবৃত্তিসহ ১৪৪ স্তরের মানুষের জন্য সামাজিক নিরাপত্তা কর্মসূচি চালু করেছেন। বর্তমান সরকারই দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের মধ্যে বিদ্যুৎ সরবরাহ শতভাগ নিশ্চিত করেছেন। যা অতীতের কোনো সরকারই করতে পারেনি।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নড়াইল-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ার ইচ্ছা প্রকাশ করে সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন। পথসভাগুলোতে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এ সম্পর্কিত আরও খবর