নিখোঁজ ৩ রোহিঙ্গা’র সন্ধান মিলেছে

চট্টগ্রাম, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-22 02:58:01

 

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার বালুখালী ক্যাম্প থেকে নিখোঁজ তিন রোহিঙ্গার সন্ধান মিলেছে। সোমবার (০৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে তাদের কুতুপালং এলাকার একটি বাসা থেকে উদ্ধার করা হয়।  কি কারণে তারা নিখোঁজ ছিল সে বিষয়ে কিছুই জানাতে পারেনি পুলিশ।

উদ্ধার হওয়া রোহিঙ্গারা হলেন, বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের বাসিন্দা মো. নুরুল আমিন, জামাল হোসেন ও মো. সোলাইমান। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বার্তা ২৪.কমকে মুঠোফোনে জানান, নিখোঁজ ৩ রোহিঙ্গাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনেই বিস্তারিত বলা যাচ্ছে না বলে জানান তিনি।

এরআগে সোমবার (০৩ সেপ্টেম্বর) সকালে টেকনাফের হোয়াইক্যংয়ের চাকমারকুলের পাহাড়ি এলাকা থেকে গলাকাটা ৩ রোহিঙ্গাকে উদ্ধার করে পুলিশ। তারা হলেন, বালুখালি ক্যাম্পের সৈয়দ হোসেনের ছেলে নুরে আলম (৪০), কুতুপালং ‘ডি’  ব্লকের জামাল হোসেনের ছেলে মো. আব্দুল খালেক (২০) ও ‘ই’ ব্লকের আবদুল গফুরের ছেলে মো. আনোয়ার (৩৩)। আহত ৩ জনের মধ্যে ২ জনকে উখিয়ার মালয়েশিয়া ফিল্ড হাসপাতালে ও অপর জনকে রেডক্রস ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য যে, গত গত ০২ সেপ্টেম্বর রাতে ৬ রোহিঙ্গাকে বালুখালী ক্যাম্প থেকে অপহরণ করা হয়। এরপর থেকে তারা নিখোঁজ ছিল। কিন্তু আজ সকালে ৩ রোহিঙ্গাকে গলাকাটা অবস্থায় উদ্ধারের পর বাকিদের খবর মিলে।

এ সম্পর্কিত আরও খবর