নিউমোনিয়ায় আক্রান্ত রোনালদো হাসপাতালে ভর্তি

ভারত, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 15:22:55

ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার রোনালদো স্পেনের ইবিজায় নিজ বাড়িতে ছুটি কাটানোর সময় অসুস্থ হয়ে স্থানীয় কান মিসেস হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা গেছে, নিউমোনিয়ায় আক্রান্ত রোনালদোকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়। তার শারীরিক অবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। খবর বিবিসির।

৪১ বছর বয়সী সাবেক এই ফরোয়ার্ড এক টুইট বার্তায় জানান, ‘শুক্রবার বিকেলে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন বলে আশাবাদী তিনি।’ অসুস্থতার সময় ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য কৃতজ্ঞতা জানান দ্যা ফোনেমেনন খ্যাত রোনালদো।

ব্রাজিলের হয়ে ৯৮ ম্যাচ খেলে ৬২টি গোল করেন রোনালদো। ২০০২ বিশ্বকাপের ফাইনালে জার্মানির বিপক্ষে জেতা ম্যাচে দলের করা দুটি গোলই আসে তার পা থেকে।

ক্লাব পর্যায়ে খেলেছেন রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, ইন্টার মিলান ও এসি মিলানের মতো বিশ্বসেরা ক্লাবে। ক্যারিয়ারের শেষ পর্যায়ে ব্রাজিলের ক্লাব করিন্থিয়ান্সে খেলে ২০১১ সালে সব ধরনের ফুটবল থেকে অবসর নেন। রিয়ালের হয়ে লা লিগা জয় ছাড়াও ইন্টারের হয়ে জেতেন উয়েফা কাপ। ১৯৯৪ সালে ব্রাজিলের বিশ্বকাপ জয়ী দলের অংশ হলেও সেবার কোনো ম্যাচে খেলার সুযোগ পাননি। ফ্রান্সে চার বছর পর দলকে ফাইনালে তুলতে বড় অবদান রাখেন ১৯৯৭ ও ২০০২ সালে ব্যালন ডি’অর জেতা রোনালদো ।

এ সম্পর্কিত আরও খবর