গুরুতর আহত প্রিয়াঙ্কা চোপড়া

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-17 18:17:28

ফ্রান্সে ‘হেডস অফ স্টেট’ সিনেমার শুটিং করছিলেন ভারতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে অ্যাকশন দৃশ্য করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বলিউডের দেশি গার্ল।

রক্তাক্ত মুখের ছবি পোস্ট করে এক পোস্টে তিনি লিখেছেন, ‘জানি না আর কতবার রক্তাক্ত হতে হবে!’

ফ্রান্সে নতুন ছবির শুটিংয়ের ফাঁকেও মেয়েকে সময় দিচ্ছেন প্রিয়াঙ্কা

জানা গেছে, ফ্রান্সে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছে তার মেয়ে মালতিও। সিনেমার শুটিংয়ের ফাঁকে মালতির সঙ্গে সময়ও কাটাচ্ছেন তিনি। ফ্রান্সে এদিক-ওদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে মা ও মেয়েকে।

ছবিতে দেখা গেছে, কপাল ও গালের একপাশে ছোপ ছোপ রক্তের দাগ। চোখে-মুখে ক্লান্তি নায়িকার। হঠাৎ করেই প্রিয়াঙ্কা চোপড়ার এমন ছবি দেখে বেশ চমকে গেছেন ভক্তরা।

আহত প্রিয়াঙ্কা চোপড়া

কয়েক দিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। মুম্বাইয়ে এসে প্রথমে ফারহান আখতার ও পরে সঞ্জয়লীলা বানসালির সঙ্গে একান্তে দেখাও করেন অভিনেত্রী।

সূত্র বলছে, ফারহান আখতারের সঙ্গে ‘জি লে জারা’ সিনেমাটি নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। এতে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের। তবে সিনেমা শুরুর আগেই প্রিয়াঙ্কা, আলিয়া ও ক্যাটরিনা সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন।

কয়েক দিন আগেই স্বামী নিক জোনাস ও কন্যা মালতিকে নিয়ে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা

শোনা যাচ্ছে, সেই ‘জি লে জারা’ নিয়েই ফের ফারহানের সঙ্গে কথা বলেছেন বলিউডের দেশিগার্ল!

সুপারহিট টিভি শো ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডেই ঝুঁকেছেন প্রিয়াঙ্কা। সর্বশেষ অভিনেত্রীকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’-এ দেখা গেছে।

প্রিয়াঙ্কা চোপড়া

এ সম্পর্কিত আরও খবর