রাম চরণের জন্য অধৈর্য হয়ে পড়েছে ভক্তরা!

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-31 19:36:39

২০২২ সালের মার্চে দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণের ‘আরআরআর’ মুক্তি পেয়েছে। একই বছরের এপ্রিলে মুক্তি পায় ‘আচার্য’। এরপর আর কোনো ছবিতে দেখা যায়নি অভিনেতাকে। তার আসন্ন ছবি ‘গেম চেঞ্জার’, একথা জানা গেলেও পাওয়া যায়নি আপডেট। প্রিয় তারকাকে বড় পর্দায় দেখার জন্য অধৈর্য হয়ে পড়েছেন ভক্তরা!

চলতি বছরের সেপ্টেম্বরে ‘গেম চেঞ্জার’ ছবিটি মুক্তির কথা থাকলেও তারিখ জানা যায়নি। কোনো আপডেট না পাওয়ায় নির্মাতা এস শংকরকে ‘দায়িত্বহীন’ বলছেন রাম চরণের ভক্তরা।

মঙ্গলবার থেকে সামাজিক মাধ্যম এক্স (সাবেক টুইটার)-এর ট্রেন্ডিং-এ রয়েছে ‘দায়িত্বহীন নির্মাতা শংকর’। রাম চরণের ভক্তরা সামাজিক মাধ্যমে এই ট্রেন্ড চালু করেছেন। অনেকেই নির্মাতার সমালোচনা করেও পোস্ট দিচ্ছেন। কেউ কেউ সংকরকে ঘুম থেকে জেগে উঠতে বলছেন।

তিন বছর ধরে চলছে ‘গেম চেঞ্জার’-এর কাজ। ২০২১ সালের ফেব্রুয়ারিতে নির্মাতা ও রামচরণ ‘গেম চেঞ্জার’ সিনেমার ঘোষণা দেন। শোনা গিয়েছিল, ওই বছরের অক্টোবর থেকেই শুটিং শুরু হয়েছে। এখন শোনা যাচ্ছে, কিছু অংশের কাজ বাকি আছে যেগুলো ফেব্রুয়ারিতে শেষ করবেন করবেন নির্মাতা।

Caption

‘গেম চেঞ্জার’-এ রাম চরণ আইএএস অফিসার চরিত্রে অভিনয় করবেন। তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি। জানা গেছে, মুক্তির আগেই সিনেমাটির ডিজিটাল স্বত্ব মোটা অংকের অর্থের বিনিময়ে বিক্রি হয়েছে।

‘গেম চেঞ্জার’ ছবির কাজ শেষ কয়রে রাম চরণ ‘উপেন্না’ নির্মাতা বুচি বাবু সানার একটি ছবিতে কাজ করবেন। ছবির নাম এখনও ঠিক করা হয়নি।

তথ্যসূত্র : হিন্দুস্তান টাইমস

এ সম্পর্কিত আরও খবর