মারা গেলেন ‘জেনারেল হসপিটাল’ খ্যাত টাইলার ক্রিস্টোফার

হলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-11-01 16:54:14

জনপ্রিয় টিভি সোপ অপেরা "জেনারেল হসপিটাল" এর সুপরিচিত অভিনেতা টাইলার ক্রিস্টোফার মারা গেছেন। মঙ্গলবার (৩১ অক্টোবর) ৫০ বছর বয়সী এ তারকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশিত হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, টাইলারের মৃত্যুর বিষয়ে তাঁর একজন প্রাক্তন সহ-অভিনেতা মরিস বেনার্ড ইনস্টাগ্রামে লিখেছেন, ক্রিস্টোফার মঙ্গলবার সকালে তার সান দিয়েগো অ্যাপার্টমেন্টে হৃদরোগের কারণে মারা গেছেন। আর ক্রিস্টোফারের মৃত্যু নিশ্চিত করেছেন তার ম্যানেজার চি মুই লো।

ক্রিস্টোফার ২০১৬ সালে ডেস অফ আওয়ার লাইভস-এ স্টেফান ডিমেরা হিসাবে সেরা প্রধান অভিনেতার জন্য ডেটাইম এমি অ্যাওয়ার্ড জিতেছিলেন। তিনি ১৯৯৬ থেকে ২০১৬ সাল পর্যন্ত "জেনারেল হসপিটাল"-এ নিকোলাস ক্যাসাডিন বাজানোর জন্য সবচেয়ে বেশি পরিচিত হয়েছে। পাশাপাশি অন্যান্য টিভি শো এবং চলচ্চিত্রগুলোতেও তাঁর উপস্থিত ছিল।

মরিস বেনার্ড টাইলার সম্পর্কে বলেন, তিনি ছিলেন একজন সত্যিকারের প্রতিভাবান ব্যক্তি যিনি তার অভিনয়ের প্রতিটি দৃশ্যে পর্দায় আলোকিত করতেন এবং তার অভিনয়ের মাধ্যমে তার অনুগত ভক্তদের আনন্দ দিতেন। যারা তাকে চিনত তাদের সবার কাছে টাইলার ছিলেন একজন মিষ্টি আত্মা এবং চমৎকার বন্ধু।

তিনি টাইলারকে একজন মানসিক স্বাস্থ্যের প্রবক্তা হিসাবে বর্ণনা করেছেন। এছাড়াও তিনি বাইপোলার ডিসঅর্ডার, বিষণ্নতা এবং অ্যালকোহলের সাথে তার সংগ্রাম সম্পর্কে খোলাখুলি কথা বলেছেন।
ক্রিস্টোফার রিডার্স ডাইজেস্টে বাইপোলার ডিসঅর্ডার এবং অ্যালকোহল অপব্যবহারের সাথে তার সংগ্রাম সম্পর্কে লিখেছেন । তিনি বলেছিলেন, তিনি নিয়মিত একজন মনোরোগ বিশেষজ্ঞ এবং একজন থেরাপিস্টকে দেখেন এবং তার মানসিক স্বাস্থ্যের অবস্থার চিকিৎসার জন্য ওষুধ গ্রহণ করেন।
গত বছর থেকে একটি সোশ্যাল মিডিয়া পোষ্টে তিনি ৪০ বছর বয়সে তিনি কতটা এগিয়ে এসেছেন তার বর্ণনা দিয়েছিলেন।
তিনি আরও লিখেছিলেন, আমার মেয়ের জন্মের পর থেকে আমি একটি এমি জিতেছি, ৪ টি টেলিভিশন শোতে প্রধান অভিনেতা ছিলাম। এক ডজন সিনেমা সম্পন্ন করেছি, দেড় ডজন রাজ্যে বসবাস করেছি। পুনরায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছি, একটি আঘাতমূলক মস্তিষ্কের আঘাত থেকে বেঁচে গেছি।
তবে তিনি এটাও বলেছিলেন, তিনি তার দুই সন্তানের সাথে একটি শান্ত জীবন এর অপেক্ষায় ছিলেন।
এ বিষয়ে বেনার্ড লিখেছেন, টাইলার তার সন্তান এবং তার বাবাকে রেখে গেছেন।

এছাড়াও তার মৃত্যুর সংবাদে সহ-অভিনেতারা অনেকেই হতবাক হয়েছেন। টাইলারের খুব কাছের একজন সহকর্মী বলেছেন, তিনি একজন খুব প্রতিভাধর অভিনেতা ছিলেন এবং একজন আশ্চর্যজনক বন্ধু। আমার হৃদয় তার বন্ধুদের এবং পরিবারের কাছে যায় যারা তাকে অনেক ভালোবাসে।

এ সম্পর্কিত আরও খবর