পরিণীতি-রাঘবের বিয়ে যেন রূপকথা, ছবি প্রকাশ্যে

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪ | 2023-09-25 11:36:47

অপেক্ষার পালা শেষ হয়ে চার হাত এক হয়েছে পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার।  শুরু হয়েছে তাদের জীবনের নতুন অধ্যায়। রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে পাঞ্জাবি রীতিতে এ বিয়ে অনুষ্ঠিত হয়। তাদের বিয়ে যেনো ছিল রূপকথার বিয়ে। সোমবার (২৫ সেপ্টেম্বর) প্রকাশ্যে আসে নবদম্পতির কিছু ছবি।

বিয়ের সাজে পরিণীতি

এদিন সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, অনেক দিন ধরে এই দিনটির জন্য অপেক্ষা করছিলাম.. অবশেষে মিস্টার অ্যান্ড মিসেস হতে পেরে ধন্য!

পরিণীতির কপালে চুমু খাচ্ছেন রাঘব

রোববার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হল রাঘব ও পরিণীতির। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরলেন অভিনেত্রী। গোধূলিবেলায় ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র ‘কবীরা’ গানে বিদায় হল নববধূ পরিণীতির।

দুই হাত এক হলো তাদের

উদয়পুরে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল একটি ‘ওয়েলকাম লাঞ্চের মাধ্যমে। তার পরে গায়েহলুদ, সঙ্গীত ও মেহেন্দি। রাঘব ও পরিণীতির সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেন নামজাদা গায়ক নবরাজ হংস। সঙ্গীতের অনুষ্ঠানের জন্য নব্বইয়ের দশকের নস্ট্যালজিয়া জড়ানো থিম পার্টির আয়োজন করেছিলেন হবু দম্পতি। সেই পার্টিতেই ছিল ম্যাগি ও ক্যান্ডি ফ্লসের কাউন্টারও। আমন্ত্রিত অতিথিদের জন্য উপহারে ছিল গানের ক্যাসেট। সেই ক্যাসেটের প্লেলিস্ট নাকি তৈরি করেছিলেন পরিণীতি নিজে।

চার মাসের অপেক্ষার অবসান

অন্যদিকে রাজনীতিক পাত্রের তরফে বরযাত্রীর দলে শামিল হয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন শিবসেনা নেতা আদিত্য ঠাকরেও। রাজনীতিকদের ভিড়ে বলিউডের তরফে উপস্থিত ছিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। প্রিয় বন্ধু পরিণীতির বিয়েতে হাজির হয়েছিলেন টেনিস তারকা সানিয়া মির্জ়াও।

এ সম্পর্কিত আরও খবর