পাড়ার ক্লাবের অতিথি অপু বিশ্বাস

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-09-01 05:01:17

মফস্বল শহরগুলোয় ক্লাবকে ঘিরে সাধারণ মানুষের মধ্যে একধরণের নস্টালজিয়া কাজ করে। বিগত তিন-চার দশক পূর্বেও এসব ক্লাব ছিল সমাজ চেতনার সুতিকাগার। শিল্প-সাহিত্য, ক্রীড়া-সংস্কৃতি, সমাজকল্যাণমূলক কাজের উদ্যোগ গ্রহণ করা হতো এখান থেকে।

এসব উদ্যোগ বাস্তবায়নের প্রযোজনে ক্লাব সদস্যবৃন্দ দেশের খ্যাতনামা ব্যক্তিত্বদের আমন্ত্রণ জানাতেন।তেমনই এক ক্লাবে অতিথি হয়ে উপস্থিত হলেন অপু বিশ্বাস। ক্লাবটির নাম রঙ্গক্লাব।

ক্লাবের সদস্যদের মধ্যে রয়েছেন সভাপতি, দপ্তরি, চায়ের দোকানদার, বৃদ্ধ জ্ঞানদাদু, বিবিসি দাদী, এলাকার রংবাজ ও সুন্দরী মেয়ে। সবাই মিলে বসে গেলো আড্ডা। আরও নানা মজার ঘটনা। প্রশ্ন জাগতে পারে, সময়টা কি খারাপ যাচ্ছে ঢালিউডের এক সময়ের এ হার্টথ্রব নায়িকার? নইলে পাড়া মহল্লার ক্লাবে কেন অতিথি হতে হবে? এতই সময় তার?

ঘটনা বাস্তবে নয়। এমন ঘটেছে বিটিভির নতুন রিয়েলিটি শো-রঙ্গক্লাব-এ। অনুষ্ঠানটির প্রযোজক মনিরুল ইসলাম এমন করেই জানালেন বিটিভির নতুন রিয়েলিটি শোটি নিয়ে।


তিনি বলেন, “এই রঙ্গক্লাব-এ নামকরা ব্যক্তিরা উপস্থিত হলে ঘটতে থাকবে নানান হাসির ঘটনা। এই চরিত্রগুলোর সঙ্গে আমন্ত্রিত অতিথির ঘটে যাওয়া নানান ঘটনা নিয়েই সাজানো হয়েছে প্রতিটি পর্ব।

এসব চরিত্রে অভিনয় করেছেন জুলফিকার চঞ্চল, আশরাফুল আশীষ, মুকুল সিরাজ, রাইসুল ইসলাম তমাল, লিটু সাখাওয়াত, ফাহমিদা রহমান ও দীপান্বিতা ইতি।

অনুষ্ঠানের প্রথম পর্বে হাজির হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। অপু বিশ্বাসকে নিয়ে নির্মিত এই পর্বটি প্রচারিত হবে আজ (১৯ নভেম্বর) শুক্রবার রাত ৯টায়। প্রতি মাসের তৃতীয় শুক্রবার বিটিভিতে প্রচারিত হবে এই রিয়েলিটি শো।

অনুষ্ঠানটি গ্রন্থনা করেছেন লিটু সাখাওয়াত ও আরিফ হোসেন।

এ সম্পর্কিত আরও খবর