কারামুক্তির পরও যেসব শর্ত মানতে হবে আরিয়ানকে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 03:08:16

মাদক মামলায় জামিন পেয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে আজ অথবা কালকের মধ্যে নিজ বাড়ি মান্নাতে ফিরবেন শাহরুখ পুত্র।

এদিকে, জামিনে মুক্তি পেলেও আরিয়ান খানকে মেনে চলতে হবে বেশ কিছু শর্ত।

যে কোনও সময় ইচ্ছে হলেই দেশের মধ্যেও কোথাও যেতে পারবেন না আরিয়ান। মুম্বাই ছাড়ার আগে তদন্তকারী অফিসারকে জানাতে হবে। অনুমতি মিললে তবেই যেতে পারবেন তিনি।

বাবা-মা ও দুই ভাই বোনের সঙ্গে আরিয়ান খান

জামিনের শর্ত অনুযায়ী, বিদেশ সফরে যেতে পারবেন না শাহরুখপুত্র। জমা রাখতে হবে তার পাসপোর্ট। জরুরি প্রয়োজনে দেশ ছাড়তে হলে সেক্ষেত্রে বিশেষ অনুমতির জন্য আবেদন করতে হবে।

আপাতত কোনও সংবাদমাধ্যমে মামলা সংক্রান্ত কোনও বিবৃতি দিতে পারবেন না আরিয়ান। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতেও এবিষয়ে কোনও মন্তব্য প্রকাশ করতে পারবেন না তিনি।

জেলমুক্তির পরও সহ-অভিযুক্ত অর্থাৎ আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। পুরোপুরি যোগাযোগ বন্ধের নির্দেশ দিয়েছে এনসিবি।

এই শর্তগুলোর বাহিরেও একাধিক নিয়ম মানতে হবে শাহরুখ পুত্রকে।

বাবার সঙ্গে আরিয়ান খান

প্রতি শুক্রবার মুম্বাইয়ের এনসিবি অফিসে হাজিরা দিতে হবে আরিয়ানকে। তদন্তে সহযোগিতা করতে হবে।

দীর্ঘ ২৬ দিনের টানাপোড়েনের পর মাদককাণ্ডে জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ২৮ অক্টোবর তৃতীয় দফার শুনানির দিন বম্বে হাইকোর্ট জামিন মঞ্জুর করেছেন আরিয়ান খান এবং তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার।

গত ২ অক্টোবর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) একটি প্রমোদ তরীতে অভিযান চালিয়ে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও তার দুই বন্ধুকে আটক করে। এসময় আরিয়ানের থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি পাওয়া যায়।

দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখ পুত্রকে গ্রেফতার করা হয়। এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নাম্বার ধারায় গ্রেফতার করা হয় আরিয়ান খানকে।

এ সম্পর্কিত আরও খবর