‘বিটিভি এখন বদলে গেছে’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 12:33:46

ক্রীড়া উপস্থাপিকা হিসেবে খ্যাতি পেলেও শ্রাবণ্য তৌহিদা নিয়মিতই বিনোদনমূলক অনুষ্ঠান উপস্থাপনা করে থাকেন। স্টেজ শো তেও নিজেকে অপ্রতিদ্বন্দী করে তুলছেন দিন দিন। উপস্থাপনায় ক্যারিয়ার গড়তে অভিনয়ের নিয়মিত প্রস্তাবও ফিরিয়েছেন অবলীলায়। সম্প্রতি বাংলাদেশ টেলিভিশনের জন্য একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। নূর আনোয়ার রাজু প্রযোজিত তারকাদের নিয়ে সাজানো অনুষ্ঠানটির নাম ‘চায়ের আড্ডা’। প্রতি শনিবার রাত ১১টায় প্রচারিত হচ্ছে অনুষ্ঠানটি। ইতিমধ্যেই প্রচারিত হয়েছে এর চারটি পর্ব।

সে সূত্রেই প্রশ্ন- কেমন অনুষ্ঠান ‘চায়ের আড্ডা’? বার্তা ২৪.কমকে শ্রাবণ্য বলেন,“‘চায়ের আড্ডা’-আড্ডার মতোই একটি অনুষ্ঠান। তারকাদের নিয়ে সাজানো। সবাই হয়তো তাদের সাফল্যের কথাগুলো বলেন, আমি চেষ্টা করি ব্যর্থতাগুলো নিয়েও গল্প করার। কিভাবে ব্যার্থতাগুলো জয় করে সফলতা স্পর্শ করলেন, কোন না কোন ভালো বার্তা দিতে চাই প্রতিটি পর্বে।”

আলাপ আড্ডা ছাড়াও তারকাদের পারফর্মেন্সও থাকে অনুষ্ঠানটিতে- কেউ নাচ করেন, কেউ গান, ছবি আঁকার বোর্ডও থাকে-আঁকার জন্য। আর ঝটপট রাউন্ডে প্রশ্নোত্তর পর্ব এ নিয়েই সাজানো হয়েছে বিটিভির অনুষ্ঠানটি।

শ্রাবন্যর অভিমত, বিটিভিতে অনুষ্ঠিত হলেও এ অনুষ্ঠানটি বিটিভির মতো নয়। কেমন তাহলে? “বিটিভি বললেই মানুষ যেমনটা মনে করে, এটা আসলে তেমন শো না। বিটিভি এখন বদলে গেছে। অনেক ভালো ভালো কাজ হচ্ছে। এ চ্যানেল আমাদের সবার ছোটবেলার প্রিয় চ্যানেল। সে জায়গা থেকে, সে দায়বদ্ধতা থেকে বিটিভি এখন দারুণ দারুণ কাজ করছে। এটিও তেমন একটি শো।”

তিন বছর ধরেই সুন্দর অন্বেষণের প্রতিযোগিতা ‘ফেস অব বাংলাদেশ’ উপস্থাপনা করছেন শ্রাবণ্য। এবারও ব্যাতিক্রম হয়নি। আগামী ১৩ অক্টোবর এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। “অনুষ্ঠানটি করতে অনেক সময় দিতে হয়, শ্রমসাধ্য। তবু যেহেতু তিন বছর টানা করছি, এটাকে আমার সিগনেচার শো হিসেবে ভাবছি আমি। আগামী বছরও যদি প্রস্তাব আসে করবো।”

নিজের চিকিৎসা পেশার পাশাপাশি ক্রীড়া উপস্থাপনা নিয়ে নিয়মিতই ব্যস্ত আছেন শ্রাবন্য। আইপিএল শেষে টি টোয়েন্টি বিশ্বকাপ। শ্রাবণ্যর প্রশ্ন ও বিশ্লেষণের মুখোমুখি হতেই থাকবেন ক্রীড়া ও বিনোদন জগতের তারকারা।

শ্রাবণ্য তৌহিদা আলোকচিত্রী আবু নাসেরের ক্যামেরায়
আলোকচিত্রী আবু নাসেরের ক্যামেরায় শ্রাবন্য তৌহিদা

এ সম্পর্কিত আরও খবর