শেহনাজের ক্যারিয়ার তৈরি করে দিয়েছেন সিদ্ধার্থ

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 08:45:10

হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তার হঠাৎ মৃত্যু মন ভেঙেছে অনুরাগীদের। ‘সিডনাজ’ (সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ) জুটি ভেঙে যাওয়ায় মন খারাপ সকলেরই।

তবে সম্প্রতি অভিনেত্রী পায়েল রোহাতগি সিদ্ধার্থ ও শেহনাজকে নিয়ে যে মন্তব্য করেছেন তা নিয়ে সমালোচনার ঝড় উঠলো নেটপাড়ায়।

শেহনাজের ক্যারিয়ার তৈরি করে দিয়েছেন সিদ্ধার্থ একটি ভিডিও সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন পায়েল।

শুধু তাই নয় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা করেন সিদ্ধার্থের। তার দাবি, সুশান্ত যেমন রিয়ার ক্যারিয়ার তৈরি করে দিয়েছিলেন। তেমনই সিদ্ধার্থও শহেনাজের ক্যারিয়ার তৈরি করেছিলেন। সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে কেউ চিনতো না শহেনাজকে। কিন্তু ‘বিগ বস’-র ঘরে গিয়ে সিদ্ধার্থের সঙ্গে তার দেখা। নিজের মতো করে শো-তে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক তৈরি করেছিলেন শেহনাজ। সেই সম্পর্ক পরেও এগিয়ে নিয়ে যায় তারা।

প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী পায়েল আরও বলেন, “শোনা গিয়েছিল মাদক মুক্তিকেন্দ্রে গিয়েছিলেন সিদ্ধার্থ। যদিও এই তথ্য কতোটা সত্যি তা আমার জানা নেই।”

সিদ্ধার্থের হৃদরোগে আক্রান্ত হওয়া নিয়েও প্রশ্ন তোলেন তিনি। পায়েলের মতে সিদ্ধার্থ ফিট থাকতে ভালোবাসত তা তার ইনস্টা প্রোফাইল দেখলে বোঝা যায়। যিনি ফিট থাকতে পছন্দ করেন, তার কেন এই পরিণতি হবে!

শিল্পা শেঠির কথা টেনে এনে পায়েল বলেন, ‘তার জীবনেও কিছুদিন আগে পর্যন্ত স্ট্রেস ছিল, আমার জীবনেও ছিল। সকলে কাছে আবেদন, চিন্তামুক্ত জীবন কাটান।’

এ সম্পর্কিত আরও খবর