কবির বকুলের কথায় ঝিলিক-জয়ের ‘শুধু ইচ্ছে হয়’

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 10:21:38

স‍ংগীতশিল্পী জয় করোনার সংকট কালেও একের পর এক নতুন নতুন গান নিয়ে হাজির হচ্ছেন। সর্বশেষ গেল বাবা দিবসে সাউন্ডটেক থেকে প্রকাশ হয় তার কণ্ঠে ‘বাবা আমার বাবা’ শিরোনামের গান।

এবার তিনি চ্যানেল আই সেরাকণ্ঠ বিজয়ী জানিতা আহমেদ ঝিলিকের সঙ্গে কণ্ঠ দিলেন জনপ্রিয় গীতিকার কবির বকুলের লেখা একটি গানে।

গানের শিরোনাম ‘শুধু ইচ্ছে করে’। গানের সুর ও সংগীত আয়োজন করেছেন উজ্জ্বল সিনহা।

জানা গেছে ঈদুল আজহা উপলক্ষে গানটির মিউজিক ভিডিও প্রকাশ পাবে সাউন্ডটেকের ব্যানারে। গত বুধবার গানটির ভিডিওর শুটিং হয়েছে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল ও প্রিয়াঙ্কা শুটিং হাউসে। মিউজিক ভিডিওতে জয়ের সঙ্গে মডেল হয়েছেন দোলন দে।

এই গানে কণ্ঠ দেওয়া নিয়ে জয় বলেন, ‘বাংলা গানকে মনপ্রাণ দিয়ে ভালোবাসি। তাই গান ছাড়া থাকতে পারি না। করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে কয়েকটি কাজ করেছি। ‘শুধু ইচ্ছে হয়’ এর মধ্যে অন্যতম একটি গান। দেশের স্বনামধন্য গীতিকার কবির বকুল ভাইয়ের গান মানেই হৃদয় ছোঁয়া গান। আশাকরি গানটি সবার ভালো লাগবে।’

ঝিলিক বলেন, ‘শুধু ইচ্ছে হয়’ গানটি অত্যন্ত রোমান্টিক একটি গান। সবচেয়ে বড় কথা হলো যিনি গানটি লিখেছেন তার সম্পর্কে পুরো বিশ্ব জানেন। গানের কথাগুলো অনেক সুন্দর বলে গানটি গাইতে অনেক ভালো লেগেছে। আশা করি জয় ভাই ও আমার কণ্ঠের এই গানটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।

উল্লেখ্য, ২০০১ সালে মিল্টন খন্দকারের কথা ও সুরে প্রকাশ পায় সঙ্গীত শিল্পী জয় এর প্রথম একক অ্যালবাম ‘সাদা কাফন পরাইয়া’। আসছে ঈদকে কেন্দ্র করে সামনে আরো কিছু গানে কন্ঠ দিবেন বলে জানিয়েছেন জয়।

এদিকে ঝিলিক করোনার ক্রান্তিকালে সংগীত অঙ্গনের মানুষগুলোর উপার্জন সচল রাখতে একের পর এক গানে কণ্ঠ দিয়ে চলেছেন।

এ সম্পর্কিত আরও খবর