গরু কেনা থেকে মাংস বণ্টন সব নিজের হাতে করি : সজল

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অভিনেতা সজল

অভিনেতা সজল

শোবিজ তারকাদের সবকিছু নিয়েই দর্শকের আগ্রহ থাকে। কোরবানির ঈদের সময় তারা জানতে চান প্রিয় তারকারা কোথায় ঈদ কাটাবেন, কি পোশাক পরবেন, কি খাবেন কিংবা কোথায় ঘুরবেন ইত্যাদি বিষয়। জনপ্রিয় তারকার ঈদের পরিকল্পনার কথা জানিয়েছেন মাসিদ রণ

সজল, অভিনেতা
কোরবানির ঈদ মানে যতোটা না আনন্দ তার চেয়ে বেশি ত্যাগের। আমাদের ধর্মীয় দৃষ্টিকোণ কিন্তু তাই শেখায়। আমারও সেই বিষয়টি মনে হয়। এজন্য কোরবানির ঈদে অনেক বেশি শপিং কিংবা এটা-ওটার চেয়ে আমি গুরুত্ব দিই নিয়ম মেনে পশু কোরবানি করা হলো কি না। এজন্য আমি গরু কেনা থেকে শুরু করে তার দেখভাল, এমনকি কোরবানি করার পর মাংস বণ্টন পর্যন্ত নিজের হাতে করি। নিজে পছন্দ করে কোরবানির গরু কেনার মধ্যে আলাদা অনুভূতি আছে। যার সঙ্গে কোনকিছুর তুলনা হয়।

বিজ্ঞাপন
অভিনেতা সজল

ঈদের দিনটি শুরু করেছি গোসল করে মায়ের কাছ থেকে উপহার পাওয়া সাদা পাঞ্জাবী পাজামা পরে ঈদের নামাজ আদায়ের মাধ্যমে। তার আগে মায়ের হাতে রান্না করা সেমাই খাওয়া। এরপরই গরু কোরবানির ব্যাপার চলে আসে। ওসব সারতে সারতেই তো দুপুর গড়িয়ে গেল। এরপর আবার ফ্রেশ হয়ে লাঞ্চ শেষ করে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরোনো। এভাবেই অনেকগুলো বছর ধরে ঈদের দিন পার করে আসছি। শোবিজের বন্ধুদের বাড়িতেও যাওয়া হয় কখনো কখনো। এবারও মম, বিন্দুসহ আরও কয়েকজন বন্ধুর সঙ্গে ঈদের দিন দেখা হওয়ার কথা ছিল।