মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল আর নেই

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 22:47:02

না ফেরার দেশে পাড়ি জমালেন অভিনেত্রী-ডিজাইনার মন্দিরা বেদীর স্বামী প্রযোজক রাজ কৌশল। বুধবার (২৯ জুন) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৯ বছর।

স্বামী রাজ কৌশল ও ছেলে বীরের সঙ্গে মন্দিরা বেদী

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট শেয়ার করে রাজ কৌশলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ওনির। তিনি লিখেছেন, ‘খুব জলদি চলে গেলে। আজ সকালে আমরা হারালাম পরিচালক-প্রযোজক রাজ কৌশলকে। খুব খারাপ একটা খবর। আমার প্রথম ছবি ‘মাই ব্রাদার নিখিল’-এর পরিচালক ছিলেন রাজ। একমাত্র তিনিই সে সময় আমাদের ভাবনা ও দৃষ্টিভঙ্গিকে সম্মান জানিয়েছিলেন। তার আত্মার শান্তি কামনা করি।’

বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন রাজ কৌশল। এরপর ক্যামেরার পেছনে চলে যান রাজ। পরিচালনা করেছেন ‘পেয়ার মে কাভি কাভি’, ‘শাদি কা লাড্ডু’ ও থ্রিলার ‘অ্যান্টনি কৌন হ্যায়?’ ছবি পরিচালনা করেছেন তিনি। পরিচালনার পাশাপাশি প্রথম দুটি ছবি প্রযোজনা করেছেন তিনি।

সন্তানদের সঙ্গে মন্দিরা বেদী ও তার প্রয়াত স্বামী রাজ কৌশল

১৯৯৯ সালে মন্দিরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাজ। ২০১১ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম সন্তান বীর। এরপর ২০২০ সালে একটি কন্যা দত্তক নিয়েছিলেন তারা। নাম রেখেছিলেন তারা বেদী কৌশল।

এ সম্পর্কিত আরও খবর