পাকিস্তানের একাধিক শহরে জাজের ‘জ্বীন-২’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘মোনা : জ্বীন-২’র পোস্টার

‘মোনা : জ্বীন-২’র পোস্টার

  • Font increase
  • Font Decrease

গত ঈদুল ফিতরে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে ভালোই সাড়া ফেলেছে জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘মোনা : জ্বীন-২’। দেশের পর এবার পাকিস্তানে মুক্তি পেল এই সিনেমাটি। লাহোর, করাচি, ইসলামাবাদসহ পাকিস্তানের বিভিন্ন প্রদেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মোনা : জ্বীন-২’। এমনটা নিশ্চিত করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

তারা জানায়, মাল্টিপ্লেক্সসহ সেখানকার ২৪টি প্রেক্ষাগৃহে সিনেমাটির প্রতিদিন ৮২টি শো চলবে। জাজ-এর কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘আমার এম আর নাইন সিনেমাটির প্রযোজক পার্টনার যুক্তরাষ্ট্রে থাকেন। উনিই পাকিস্তানে ছবিটির প্রদর্শনীর ব্যাপারে সহযোগিতা করেছেন। গতকাল শুক্রবার থেকে ইংরেজি সাবটাইটেলে ছবিটির প্রদর্শন হচ্ছে। এখন তো ইউরোপ, যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্যে আমাদের ছবি মুক্তি পাচ্ছে। পাকিস্তানেও আমাদের ছবির একটা বাজার হতে পারে। কারণ, বিশ্ববাজারকে না ধরতে পারলে এগোতে পারবে না বাংলা সিনেমা।’

জাজ-এর কর্ণধার আবদুল আজিজ

এই প্রযোজক আরও বলেন, ‘ছবিটির গল্প এমন, ওখানকার দর্শকের কাছে ভালো লাগবে। গত ঈদের আগে আগে সেন্সরের জন্য ওখানে ছবিটি পাঠিয়েছিলাম। যাদের মাধ্যমে আমি ছবিটি ওখানে পাঠিয়েছি, তাদের কাছ থেকে শুনেছি যে পাকিস্তানের সেন্সর বোর্ডের সদস্যরাও ছবিটি পছন্দ করেছেন। এ কারণেই মনে হচ্ছে ছবিটি পাকিস্তানের দর্শকের পছন্দ হয়ে যেতে পারে।’

‘মোনা : জ্বীন-২’ সিনেমাটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান। এতে অভিনয় করেছেন সুপ্রভাত, তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, আরিয়ানা জামান, সেহজাদ ওমর, সাজ্জাদ হোসেন, সামিনা বাশার প্রমুখ।

   

আদিত্য-অনন্যার সম্পর্কের নতুন গুঞ্জন!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বেশ অনেকদিন ধরেই আদিত্য রায় কাপুর এবং অনন্যা পান্ডের ব্রেকআপের গুঞ্জন চারদিকে ছড়িয়ে ছিল। আগে প্রায়ই বিভিন্ন জায়গায় এই কপোত কপোতিকে একসঙ্গে ঘুরতে দেখা যেত। তবে অনেকদিন ধরেই বাইরে বা সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের একসঙ্গে দেখা যাচ্ছিল না৷ তাতেই বিচ্ছেদের গুঞ্জন চাঙ্গা হয়৷ এরই মধ্যে কথিত প্রাক্তন প্রেমিকা অনন্যার বান্ধবীর সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে আদিত্যর। অনন্যা-আদিত্যর সম্পর্কের আলোড়ন তোলা সারা আলীর সাথেই নাকি প্রেম করছিলেন তিনি৷

বিচ্ছেদের গুঞ্জন শুরু হয় যখন অনন্যা তার সামাজিক যোগাযোগমাধ্যমে একটা পোস্ট শেয়ার করেছিলেন৷ সেখানে লিখেছিলেন,‘যদি কোনোকিছু সত্যিই আপনার জন্য তৈরি হয়ে থাকে, তবে এটি আপনার কাছেই ফিরে আসবে। যদি তা একান্তই ছেড়ে যায়, তবে আপনাকে জীবনের সেই বিশেষ শিক্ষাগুলো দিয়ে যাবে যা কেবল নিজে থেকে শেখা যায়৷ যদি এটি সত্যিই আপনার জন্য হয়, তবে আপনি বার বার দূরে ঠেলে দিকেও তা আপনার কাছেই ফিরে আসবে। আপনি অস্বীকার সত্ত্বেও, এমনকি যদি আপনি অনুমান করেন- এত সুন্দর কিছু সত্যিই আপনার হতে পারে না, তাও ফিরে আসবেই৷’ তাই এই পোস্ট দেখে ভক্তরা মনে করেছিলেন মান-অভিমানের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন তারা৷

তবে শুক্রবার (১০ মে) আদিত্যর সঙ্গে অনন্যার একটি বিজ্ঞাপন প্রকাশ করা হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। আদিত্য তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বিজ্ঞাপনটি শেয়ার করেন৷ বিজ্ঞাপনটি একটি চশমা কোম্পানির৷ এই বিজ্ঞাপনের শ্যুটিং এর পোস্টার মার্চের ২৯ তারিখ শেয়ার করেছিলেন আদিত্য৷ এপ্রিলের একসঙ্গে বিজ্ঞাপনে দেখা যায় তরুণ এই তারকা জুটিকে। এতে নেটিজেনদের একপক্ষ মনে করছেন বিচ্ছেদ হয়নি তাদের মধ্যে৷ বরং দু'জন একসঙ্গে বেশ সুখেই রয়েছেন এবং কাজে ব্যস্ত থাকছেন৷

বিশেষ সূত্রে জানা যায়, ব্রেকআপের পরে সারা আলী খানের সঙ্গে নতুন সম্পর্কেও জড়িয়েছেন আদিত্য রায় কাপুর। আসন্ন সিনেমা ‘মেট্রো.....ইন ডাইনো’ সিনেমায় একসঙ্গে প্রধান চরিত্রে অভিনয় করছেন আদিত্য এবং সারা৷ সিনেমার পরিচালক অনুরাগ বসুর জন্মদিনেই একসঙ্গে দেখা যায় এই দু'জনকে। অনেক রাত অব্ধি একসঙ্গে পার্টি এবং নাচের মাধ্যমে মজা করতে দেখা যায় তাদের৷ সেখান থেকেই দুজনে প্রেমের গুঞ্জন ছড়ায় ভারতীয় শীর্ষ স্থানীয় গণমাধ্যমগুলোতে৷ তবে নতুন এই বিজ্ঞাপন প্রকাশের পর সেই গুঞ্জন মিথ্যা বলেই মনে হয়৷ যদিও এসব নিয়ে আদিত্য, অনন্যা বা সারা- কেউই সরাসরি কোনো মন্তব্য করেন নি৷

আদিত্য রায় কাপুর পর্দায় বার বার তাকে রোমান্টিক হিরোর চরিত্রে দেখা যায়। তবে বাস্তবে তার ব্যক্তিগত জীবনে রোমান্সের নাজেহাল অবস্থা। আশিকি টু সিনেমার পর থেকেই নাকি বাস্তবেও জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা কাপুরের সঙ্গে৷ সেই সম্পর্ক বেশিদিন না টিকলেও আদিত্যের জীবনে তার রেশ ছিল বহুদিন।

এরপর প্রেমে মজেন বলিউডের কমেডিয়ান চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের সঙ্গে। তবে গুঞ্জন ছিল অনন্যার সঙ্গে সম্পর্কেরও নাকি টালমাটাল অবস্থা! আবার নাকি নতুন সম্পর্কের পথে হাঁটছেন তিনি৷ সরাসরি কোনো ব্যাপারে মুখ না খুললেও একাধিক গুঞ্জন ছিল আদিত্যর নামে৷ 

 

 

;

বিয়ে করছেন খর্বাকৃতির ‘বিগ বস’ তারকা আবদু



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খানের সঙ্গে আবদু, আঙটি হাতে বিয়ের ঘোষণা দেন তিনি

সালমান খানের সঙ্গে আবদু, আঙটি হাতে বিয়ের ঘোষণা দেন তিনি

  • Font increase
  • Font Decrease

তাজাকিস্তানের খর্বাকৃতির গায়ক আবদু রোজিক রীতিমতো ইন্টারনেট সেনসেশন। সালমান খানের সঞ্চালনায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়ে ভারত তথা বাংলাদেশে দারুণ পরিচিতি লাভ করেছেন। ষাট ছুঁইছুঁই সালমান খান এখনও চিরকুমার! তবে ২০ বছর বয়সেই আইবুড়ো নাম ঘোচাতে চলেছেন সালমানের এই ভক্ত আবদু রোজিক। সম্প্রতি তিনি নিজেই একটি ভিডিও বার্তা পোস্ট করে এই সুখবর জানিয়েছেন।

সম্প্রতি একটি ভিডিও বার্তায় আবদু জানান, তিনি তার জীবনের ভালবাসা খুঁজে পেয়েছেন এবং গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। গেল বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের আংটির একটি ছবিও পোস্ট করেছেন আবদু। সাদা শার্ট, কালো ব্লেজার ও ম্যাচিং প্যান্টে ক্যামেরার সামনে বসে লাজুক মুখে বিয়ের কথা জানান তিনি।

বিগ বস হাউজে আবদু’র রসিকতা, কাজকর্ম দর্শককে খুব আনন্দ দিয়েছে

ভিডিও বার্তায় আবদু বলেন, ‘বন্ধুরা, আপনারা জানেন যে আমার বয়স ২০ বছর এবং আমি এমন একটি মেয়ের প্রেমে পড়ার স্বপ্ন দেখেছি যে আমাকে সম্মান করবে, যে আমাকে খুব ভালবাসবে। এটা আমার স্বপ্ন ছিল। হঠাৎ খুঁজে পেলাম সেই মেয়েকে যে আমাকে সম্মান করছে, অনেক বেশি ভালোবাসা দিচ্ছে। আমি জানি না কীভাবে এটি বলব কারণ আমি খুব উত্তেজিত। একটা গয়নার বাক্স বের করে আবদু বলল, ‘তোমাদের সবার জন্য একটা সারপ্রাইজ আছে।’

ক্যাপশনে আবদু লেখেন, ‘আমি জীবনে কখনো ভাবিনি যে আমি এমন একজন ভালোবাসার মানুষ পেয়ে যাব যে আমাকে সম্মান করবেৃ. আমি কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না।’ এর পর থেকেই অভিনন্দনের বার্তায় ভাসছেন এই তারকা।

খালিজ টাইমস জানিয়েছিল যে, আবদু ১৯ বছর বয়সী আমিরাকে বিয়ে করছেন, যিনি শারজার মেয়ে। প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে দুবাইয়ের শপিং মলের সিপ্রিয়ানি ডলসিতে আমিরার সঙ্গে আবদুর দেখা হয়। আগামী ৭ জুলাই সংযুক্ত আরব আমিরাতে তাদের বিয়ের অনুষ্ঠান হবে, বিষয়টি নিশ্চিত করেছে আবদুর ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফাইটিং চ্যাম্পিয়নশিপ ম্যানেজমেন্ট (আইএফসিএম)।

বিশ্ববিখ্যাত ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে আবদু

আবদু তাজিকিস্তানের একজন জনপ্রিয় সংগীতশিল্পী। তিনি ‘বিগ বস ১৬’-তে অংশগ্রহণের মাধ্যমে ভারতে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তবে পূর্ব পেশাগত বাধ্যবাধকতার কারণে স্বেচ্ছায় ‘বিগ বস ১৬’ ত্যাগ করেন আবদু। ছোটবেলা থেকেই দারিদ্রের মধ্যে দিয়ে বড় হওয়া আবদু সেই সময় থেকেই রিকেট রোগে আক্রান্ত। ফলে থেমে যায় তার শারীরিক বৃদ্ধি।

তথ্যসূত্র : হিন্দুস্থান টাইমস

;

বুবলীর অভিযোগে আইনের আওতায় সুরুজ বাঙালি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শবনম বুবলী ও সুরুজ বাঙালি

শবনম বুবলী ও সুরুজ বাঙালি

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী সাইবার অপরাধের শিকার হয়ে থানায় অভিযোগ জানিয়েছিলেন। মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের দায়ে বেশ কয়েকটি ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে সম্প্রতি থানায় এই অভিযোগ জানিয়েছিলেন নায়িকা।

বুবলীর অভিযোগ আমলে নিয়ে অভিযুক্ত অভিনেতা সুরুজ বাঙ্গালিকে আইনের আওতায় আনা হয়েছে। শুধু তাকেই নয়, মৌ সুলতানা নামে একজন নারী কন্টেন্ট ক্রিয়েটরকেও আইনের আওতায় আনা হয়েছে। কাউন্টার টেরিরিজমের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন এই তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করে।

শবনম বুবলী /  ছবি : ফেসবুক

জানা যায়, প্রথম দফায় আইনের আওতায় অভিনেতা আনা সুরুজ বাঙালি এবং কনটেন্ট ক্রিয়েটর মৌকে সতর্ক করা হয়েছে। ভুল বুঝতে পেরে তারা ক্ষমা চেয়েছেন। ভবিষ্যতে এমন মিথ্যা তথ্য ছড়াবেন না বলেও কথা দিয়েছেন।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন থেকে জানানো হয়, সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এখন নানা ধরনের বিড়ম্বনার শিকার হচ্ছেন নেটিজেনরা। ফেসবুক, ম্যাসেঞ্জার, টুইটার, ভাইবার, ইমো, হোয়াটসঅ্যাপ ইত্যাদির মাধ্যমে তারা সাইবার অপরাধীদের শিকারে পরিণত হচ্ছেন। সাম্প্রতিক সময়ে সিটিটিসি সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনে প্রাপ্ত অভিযোগগুলো বিশ্লেষণ করে দেখা যাচ্ছে যে, কিছু ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে রোস্টিং এর নামে সংস্কৃতি কর্মীদের টার্গেট করে অনবরত বুলিং করছেন এবং কুৎসা রটনা করে চলেছেন। অভিযোগ পেলে আমরা অবশ্যই ব্যবস্থা নিতে বদ্ধপরিকর।

শবনম বুবলী /  ছবি : ফেসবুক

বুবলীর ঘটনায় দুজনকে আইনের আওতায় আনার বিষয়টি উল্লেখ করে কাউন্টার টেরিরিজমের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশন থেকে বলা হয়, সাইবার স্পেসে যে কাউকে হেয় করা অপরাধ ও তাদের আইনের আওতায় আনা হবে। সংস্কৃতি কর্মী বা সাধারণ ভিক্টিম সবার জন্য আমাদের সাইবার সেবা উম্মুক্ত থাকবে।

২৪ এপ্রিল রাজধানীর ভাটারা থানায় জিডি করেন বুবলী। সেখানে দেখা যায়, ‘প্রতিদিনের চিত্র’, ‘জমশেদ ভাই’, ‘মৌ সুলতানা’, ‘সনি কমিনিকেশ’, ‘এসকে উজ্জল’, সোনিয়া শিমু’, ‘ফেরদৌস কবির’, ‘আবুল হোসাইন তুফান, ‘শাহিনুর আক্তার’, ‘জাহিদুল ইসলাস আপন’সহ ১৫-২০টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেন এই নায়িকা।

 অপু বিশ্বাস /  ছবি : ফেসবুক

শুধু বুবলী নয়, গতকাল (৯ মে) একই অভিযোগ নিয়ে বেশ কয়েকটি ফেসবুক পেজ ও ইউটিউবের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন অপু বিশ্বাসও।

;

একের পর এক সুপারস্টারদের সঙ্গে রাশমিকা, এবার সালমান খান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খান ও রাশমিকা মান্দানা

সালমান খান ও রাশমিকা মান্দানা

  • Font increase
  • Font Decrease

বরাবরই নিজের সিনেমায় নতুন নায়িকা নিয়ে কাজ করতে পছন্দ করেন সালমান খান। তিনি যতো নায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন, অন্য দুই খান কিংবা তার সমসাময়িক অন্য নায়করা তার সিকি ভাগও করেননি। ক্যারিয়ারের শুরুতেই ভাগ্যশ্রী, আয়শা জুলকাদের সঙ্গে কাজ করেছেন।  এরপর কারিশমা কাপুর, শিল্পা শেঠী, রানী মুখার্জি, ঐশ্বরিয়া রাইয়ের মতো উঠতি নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন এই সুপারস্টার। ক্যাটরিনা কাইফ, আয়েশা টাকিয়া, সোনাক্ষী সিনহারা তো লাইমলাইটেই এসেছেন তার বিপরীতে অভিনয় করে। এছাড়া জেরিন খান, স্নেহা উলাল, ডেইজি সাহ’র মতো অনেক নায়িকা তার বিপরীতেই বলিউডে অভিষেক ঘটিয়েছেন।

এবার সেই তালিকায় যোগ হতে যাচ্ছেন দক্ষিণ ভারতের সিনেমা করে ভারতের জাতীয় ক্রাশে পরিণত হওয়া রাশমিকা মান্দানা। এ খবর নিঃসন্দেহে সালমান ও রাশমিকা ভক্তদের জন্য আনন্দের। রাশমিকা মান্দানার সময়টা বেশ ভালো যাচ্ছে। আল্লু আর্জুন, রণবীর কাপুর ও সালমান খান- একের পর এক সুপারস্টারদের সঙ্গে অভিনয়ের সুযোগ পাচ্ছেন এই নায়িকা! 

সালমান খানের সঞ্চালনায় বিগ বস অনুষ্ঠানে গিয়েছিলেন রাশমিকা মান্দানা

তবে শেষ ক’বছর ধরে সময়টা ভালো যাচ্ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। একের পর এক ছবি ব্যর্থ হচ্ছে। এই ম্লান সময় থেকে উত্তরণের জন্য এবার বেছে নিলেন দক্ষিণী নির্মাতা এ আর মুরুগাদোসকে। তিনিই সালমানকে নিয়ে বানাচ্ছেন নতুন ছবি ‘সিকান্দার’। যেটার ঘোষণা বেশ কিছু দিন আগেই দিয়েছেন তারা।

এবার জানা গেলো নায়িকার নাম। ছবিতে সালমানের বিপরীতে থাকছেন হালের আলোচিত নায়িকা রাশমিকা মান্দানা। যাকে সর্বশেষ দেখা গেছে ব্লকবাস্টার হিট ছবি ‘অ্যানিমেল’-এ; রণবীর কাপুরের বিপরীতে।

বৃহস্পতিবার (৯ মে) ‘সিকান্দার’র প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা টুইট করে রাশমিকার যুক্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন। টুইটে লেখা রয়েছে, “সিকান্দার’-এ সালমান খানের বিপরীতে রাশমিকাকে স্বাগত জানাচ্ছি। পর্দায় তাদের রসায়ন দেখার অপেক্ষা সহ্য হচ্ছে না। আসছে আগামী বছরের ঈদে।”

রাশমিকা মান্দানা ও সালমান খান

রাশমিকা নিজেও বিষয়টি শেয়ার করেছেন তার সোশ্যাল হ্যান্ডেলে। বলেছেন, “আপনারা অনেক দিন ধরেই আমার নতুন ছবির খবর জানার আগ্রহ প্রকাশ করছিলেন। এই নিন সেই খবর। সারপ্রাইজ! ‘সিকান্দার’র অংশ হতে পেরে আমি সত্যিই খুব কৃতজ্ঞ ও সম্মানিত বোধ করছি।”

এদিকে রাশমিকা শিগগিরই বড় পর্দায় আসছেন নতুন আরেকটি চমক নিয়ে। যেটার নাম ‘পুষ্পা : দ্য রুল’। এটি ২০২১ সালের সুপারহিট ছবি ‘পুষ্পা : দ্য রাইজ’র দ্বিতীয় কিস্তি। ছবির নায়ক আল্লু অর্জুন। আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে আকাঙ্ক্ষিত ছবিটি। 

অন্যদিকে সালমান খানকে সর্বশেষ পর্দায় পাওয়া গেছে ‘টাইগার ৩’ ছবিতে। যেটা মুক্তি পেয়েছে গত বছরের নভেম্বরে। বক্স অফিসে ছবিটি আশানুরূপ সাফল্য পায়নি।

রাশমিকা মান্দানা ও সালমান খান

তথ্যসূত্র : পিঙ্কভিলা

 

;