খালেদা জিয়া সরকারি চক্রান্তে গুরুতর অসুস্থ: রিজভী

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

বেগম খালেদা জিয়া আজ সরকারি চক্রান্তে, ষড়যন্ত্রে, গভীর নীলনকশায় গুরুতর অসুস্থ বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। আগামীকাল (২৩ জুন) দেশব্যাপী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হবে বলেও জানান তিনি।

শনিবার (২২ জুন) রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

রুহুল কবির রিজভী বলেন, আমরা যখন ঈদের দিন বেগম জিয়ার সাথে দেখা করতে গিয়েছে তখনও তিনি কিছুটা সুস্থ ছিলেন। কিন্তু, মাত্র কয়েকদিনের ভিতরেই তিনি আবার গুরুতর অসুস্থ হয়ে গেছেন। বেগম খালেদা জিয়া আজ সরকারি চক্রান্তে, ষড়যন্ত্রে, গভীর নীলনকশায় গুরুতর অসুস্থ। তাকে অন্যায় এবং জোরপূর্বক একটি মিথ্যা মামলা দিয়ে সাজা দেওয়া হয়েছে। তিনি সুস্থ থাকা অবস্থায় যখন কারাগারে ছিলেন তখন তার খাওয়ার মধ্যে এমন কিছু করা হয়েছে যার জন্য তিনি এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। বেগম খালেদা জিয়া যাতে দুনিয়া থেকে চলে যায় এই প্রতিক্ষায় বর্তমান দখলদার সরকার অপেক্ষা করছে।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে রিজভী বলেন, একজন ব্যক্তি তার ক্রোধ, প্রতিহিংসা এবং আক্রোশকে বাস্তবায়ন করার জন্য বেগম জিয়ার উন্নত চিকিৎসায় ক্রমাগত বাঁধা দিয়ে যাচ্ছে। তার দখলদার সরকারের আওয়ামী ফ্যাসিজমের যত উপকরণ আছে, সমস্ত উপকরণ দিয়ে তিনি ক্ষমতাকে আঁকড়ে রেখে সবকিছুকে নিঃশেষ করে দেওয়ার প্রক্রিয়া বাস্তবায়ন করতে ব্যস্ত হয়ে উঠেছেন। তিনি যেভাবে দেশ বিরোধী কর্মকাণ্ড এবং চুক্তি করে যাচ্ছেন, আজকে যদি দেশে সত্যিকারের আইনের শাসন থাকতো তাহলে আজকে যারা ক্ষমতায় আছেন তাদের প্রকাশ্যে দিবালোকে আদালত বিচার করতো।