কুমারখালীতে পদ্মী নদী থেকে কিশোরের মরদেহ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মী নদীতে নিখোঁজের প্রায় ৭ ঘণ্টা পর মো. রাফি মল্লিক (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের শিলাইদহ খেয়াঘাট এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এর আগে দুপুর ১২টার দিকে শিলাইদহ খেয়াঘাটের নৌকায় উঠতে গিয়ে সে নদীতে পড়ে নিখোঁজ হয়েছিল।

নিহত মো. রাফি মল্লিক গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মিয়াপাড়া এলাকার আবু দাউদ মল্লিকের ছেলে।

ফায়ার সার্ভিস ও স্বজন সুত্রে জানা যায়, চাকরির সুবাদে রাব্বির বাবা পাবনা শহরে ভাড়া বাসায় বাস করেন। ভাড়া বাসায় যাওয়ার জন্য আজ বৃহস্পতিবার রাফি গোপালগঞ্জ থেকে ট্রেনে চড়ে কুমারখালী রেলস্টেশনে নামে। এরপর শিলাইদহ খেয়াঘাট এসে নৌকায় উঠার সময় পানিতে পড়ে ডুবে যায় সে। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে কুমারখালী ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যার দিকে তার মরদেহ উদ্ধার করে।

মা সুবর্ণা বেগম জানান, ছেলেকে নিয়ে তিনি পাবনায় স্বামীর কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে শিলাইদহ ঘাটে এসে তিনি ওয়াশরুমে গিয়েছিলেন। ওয়াশরুম থেকে এসে তিনি দেখেন তাঁর ছেলে নেই।

কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহির উদ্দিন জানান, নৌকায় উঠতে গিয়ে নদীতে পড়ে গিয়ে ডুবে যায় রাফি মল্লিক। খবর পেয়ে তাঁরা উদ্ধার অভিযান চালান এবং সন্ধ্যার দিকে মরদেহ উদ্ধার করে নৌ পুলিশের কাছে হস্তান্তর করেন তিনি।