স্বামীর অগোচরে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে প্রাণ গেল শেফার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পটুয়াখালী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মোসা. শেফা আক্তার নামে এক নার্সিং শিক্ষার্থীর।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় শেফা তার প্রেমিকের সাথে মোটরসাইকেলে ঘুরতে গেলে শাখারিয়া বাস স্ট্যান্ডের এলাকায় তার প্রেমিকের মোটরসাইকেলের পিছন থেকে পড়ে যান। পরবর্তীতে প্রেমিক মো. টিটু তাকে পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মোসা. শেফা আক্তার পটুয়াখালীর গাজী মনিবুর রহমান নার্সিং কলেজের বিএসসি ইন নার্সিং এর ২য় বর্ষের শিক্ষার্থী। শেফার স্বামী একজন পুলিশ সদস্য।

ঘুরতে যাওয়ার আগে শেফা তার রুমমেটকে বলে যান, তিনি তার বান্ধবীর সাথে সাথে দেখা করতে যাচ্ছেন। তিনি পটুয়াখালী ছোট চৌরাস্তা সংলগ্ন এক ভাড়া বাসায় থেকে সাবলেট থাকতেন।

প্রেমিক মো. হাচনাত টিটু বর্তমানে মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের সচিব পদে নিয়োজিত আছেন। সে কয়েক বছর আগে বিবাহ করেন তার বর্তমানে একটি সন্তানও রয়েছে।

মো. হাচনাত টিটু পটুয়াখালী জেলার দুমকি উপজেলার পাঙ্গাসিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড নলদোয়ানী গ্রামের মৃত হাবিব শিকদারের ছেলে।

টিটুকে বর্তমানে জিজ্ঞাসাবাদের জন্য পটুয়াখালী সদর থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার্স ইনচার্জ -এর কাছে জানতে চাইলে তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া। ময়নাতদন্ত শেষে মৃতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর এই ঘটনায় প্রেমিক টিটুকে থানা হেফাজতে রাখা হয়েছে। প্রাথমিকভাবে তাকে জিজ্ঞাসাবাদ করবো, পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।