ফটিকছড়িতে জিপ-অটোরিকশা সংঘর্ষে একজনের মৃত্যু

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের ফটিকছড়িতে জিপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের মো. একরাম উদ্দিন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। এসময় আরও দুজন আহত হন।

রোববার (১ অক্টোবর) বিকেল ৩টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে উপজেলা পাইন্দং পেলাগাজী দিঘীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

বিজ্ঞাপন

নিহত মো. একরাম হোসেন উপজেলার সুন্দরপুর ইউনিয়নের আজিমপুর এলাকার ছালেহ আহমদের ছেলে। আহতরা হলেন, হারুয়ালছড়ি ইউনিয়নের লম্বাবিল এলাকার মো. মুছার ছেলে অটোরিকশা চালক মো.শহীদুল (৩০) ও ফটিকছড়ি পৌরসভার ধুরুং এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে মো. হারুন (৬৫)। তারা অটোরিকশার যাত্রীর ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে বিবিরহাট বাজারমুখী যাত্রীবাহী একটি অটোরিকশা পেলাগাজী দিঘির মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি জিপ গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ভেতরে থাকা যাত্রীরা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে একরাম নামে একজনের অবস্থা খারাপ হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় তিনজনকে ঘটনাস্থল থেকে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। আহত বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

নাজিরহাট হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আদিল মাহমুদ বার্তা২৪.কম-কে বলেন, অটোরিকশা সঙ্গে জিপে মুখোমুখি সংঘর্ষে একরাম নামের একজনের মৃত্যু হয়েছে। ঘটনার পরপর জিপ গাড়িটি আটক করা হলেও চালক পালিয়ে যায়৷ এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।