২০ বছরের টিকিট বিক্রির রেকর্ড ভাঙলো তুফান সিনেমা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শুধু সিনেপ্লেক্সে সপ্তাহের পর সপ্তাহ চালিয়ে কিছু কিছু ছবি লগ্নী তুলে ফেলেছে। তাই ছবি মুক্তিতে এখন সিনেপ্লেক্স টার্গেট করেন সংশ্লিষ্টরা! আর প্রতিষ্ঠার পর থেকে বিগত ২০ বছর ধরে মানসম্মত বাংলাদেশি সিনেমা প্রদর্শন করে আসছে দেশের সর্বাধুনিক সিনে থিয়েটার স্টার সিনেপ্লেক্স। ফলে সিনেপ্লেক্স বাংলা সিনেমার জন্য হয়ে উঠেছে একটি বিশেষ ঘটনা!

নতুন বিষয় হলো, ঈদুল আযহায় মুক্তি পাওয়া পাঁচটি ছবির মধ্যে স্টার সিনেপ্লেক্সে ‘তুফান’ এক চেটিয়া ব্যবসা করছে! শুধু তাই নয়, এ ছবির মাধ্যমে সিনেপ্লেক্সের ২০ বছরের রেকর্ড ভেঙে নতুন নজির স্থাপন করলো বাংলাদেশি সিনেমা! সর্বোচ্চ শো ও দর্শক চাহিদা আকাশচুম্বী থাকায় বাংলা ছবির অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে শাকিব খান অভিনীত এই ছবি!

বিজ্ঞাপন

ঈদের দ্বিতীয়দিন দুপুরে স্টার সিনেপ্লেক্সের জৈষ্ঠ্য বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ২০ বছরের সব রেকর্ড ব্রেক করে ‘তুফান’ সিনেপ্লেক্সে সর্বোচ্চ ৪৭ শো পেয়েছে। প্রতিনিয়ত শো বেড়ে যাচ্ছে। মাত্র দুদিনে দর্শকদের যে চাপ আমরা অনুভব করি দু-চারদিনের মধ্যে শো সংখ্যা কতো পৌঁছায় তা এখনই বলা যাচ্ছে না। এর আগে কোনো বাংলা সিনেমা এতগুলো শো পায়নি। এক্ষেত্রে ‘তুফান’ দর্শকদের মাধ্যমে নতুন রেকর্ড গড়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সিনেপ্লেক্সে দৈনিক সর্বোচ্চ ৫২টি শো চলেছিল ‘স্পাইডারম্যান’ এর। এরপরের অবস্থানে দৈনিক ৪২ শো ছিল শাহরুখ খানের ‘জওয়ান’ এর। বাংলা সিনেমার মধ্যে ‘পরাণ’ এর শো ছিল ৩২টি, সুড়ঙ্গ ৩১টি, হাওয়া ২৬টি, প্রিয়তমা ২১টি করে শো চলেছিল। এবার দৈনিক শো-এর রেকর্ড ভেঙে দিলেন শাকিব খান!