ছেড়ে যাওয়ার হুমকি গৌরীর, যেভাবে মানাবেন শাহরুখ!



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শাহরুখকে ছেড়ে যাওয়ার হুমকি গৌরীর, যেভাবে মানাবেন শাহরুখ!

শাহরুখকে ছেড়ে যাওয়ার হুমকি গৌরীর, যেভাবে মানাবেন শাহরুখ!

  • Font increase
  • Font Decrease

শাহরুখ-গৌরী, ১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন। তখন শাহরুখ বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন।

তাঁর মতো পত্নীনিষ্ঠ মানুষ খুঁজলেও পাওয়া যাবে না। নিজেকে এমনটা দাবি করেন শাহরুখ খান স্বয়ং। স্ত্রী গৌরী খানকে ছেড়ে থাকতে পারেন না এক মুহূর্তও। ভালোবাসার মানুষটিকে কেন্দ্র করেই আবর্তিত তাঁর জীবন।

এক সাক্ষাৎতকারে বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল একটি প্রশ্ন রেখেছিলেন শাহরুখের কাছে। জানতে চেয়েছিলেন, গৌরী যদি কখনও শাহরুখের প্রতি বিরক্ত হয়ে তাঁকে ছেড়ে চলে যান, অভিনেতা কী করবেন? 'বাদশা' জানিয়েছিলেন, নির্দিষ্ট কোনও এক দিন নয়, গৌরী প্রায় প্রত্যেক সকালেই এমন 'হুমকি' দেন তাঁকে।

শাহরুখের উত্তরে যদিও সন্তুষ্ট ছিলেন না ফরিদা। শাহরুখ তখন বলেছিলেন, 'ওর (গৌরীর) এ রকম কিছু করার কথা ভাবা উচিত নয়। আমি তো পত্নীনিষ্ঠ। কিন্তু তা-ও যদি ও এ রকম করে আমি জামাকাপড় ছিঁড়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ব। 'ও গোরি গোরি, ও বানকি ছোড়ি' গানটা গাইব। ও ফিরে আসবে।'


১৯৯১ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাহরুখ-গৌরী। তখন শাহরুখ বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন। তখন তাঁর নামের পাশে জুড়ে যায়নি 'তারকা' তকমা। স্বামীর জীবনের ওঠাপড়ায় তাঁর পাশে বন্ধু হয়েছিলেন গৌরী। আপাতত তিন সন্তানকে নিয়ে তাঁদের রূপকথার পরিবার।

হাতে গোনা কয়েক মিনিটের জন্য 'ব্রহ্মাস্ত্র'-এ দেখা গিয়েছিল শাহরুখকে। আর তাতেই বাজিমাত 'বাদশা'র। তাঁর চরিত্রটি নিয়ে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি করার অনুরোধ অনুরাগীদের একটি বড় অংশের। পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন, ইতিমধ্যেই শাহরুখকে নিয়ে ছবি করার পরিকল্পনা করছেন তিনি।

আগামী বছর মুক্তি পাবে শাহরুখের 'পাঠান'। এ ছাড়াও তাঁর ঝুলিতে আছে 'পাঠান', 'ডানকি'র মতো ছবি।

পুত্র সন্তানের বাবা হলেন চিত্রনায়ক রিয়াজ



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

চিত্রনায়ক রিয়াজের ঘরে এসেছে নতুন অতিথি। গত সপ্তাহে পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি। শনিবার (২৬ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় নবজাতকের ছবি পোস্ট করে সুখবরটি জানান নায়ক।

ফেসবুকে রিয়াজ যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, রিয়াজের কোলে নবজাতক আরিজ এবং তার পাশেই দেখা যাচ্ছে আমেরাকে। ছবির ক্যাপশনে রিয়াজ লিখেছেন, আল্লাহ পাকের রহমতে আমাদের পরিবারের নতুন সদস্য আরিজ সিদ্দিকী। আপনাদের দোয়া কামনায়।

অন্যদিকে তার স্ত্রী মুশফিকা খান তিনা লেখেন, আলহামদুলিল্লাহ, আমাদের আব্বাজান। আমিরার ভাইজান। সবার দোয়া কামনায়।

পরবর্তীতে রিয়াজ গণমাধ্যমকে জানান, আমাদের পরিবার পূর্ণতা পেল। গত সপ্তাহে রাজধানীর স্কয়ার হাসপাতালে ছেলের জন্ম হয়। মা ও সন্তান দুজনই ভালো আছেন। আল্লাহর কাছে শুকরিয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।


উল্লেখ্য, ২০০৭ সালের ২২ নভেম্বর মডেল তিনার বাগদান সারেন রিয়াজ। একই বছরের ১৮ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বিয়ের প্রায় আট বছর পর ২০১৫ সালের ৩০ মে প্রথমবার বাবা-মা হন তারা। মেয়ের নাম রাখেন আমীরা সিদ্দিকী। বর্তমানে তার বয়স সাত।

;

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, ‘ভেড়িয়া’ এখনও জমেনি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, ‘ভেড়িয়া’ এখনও জমেনি

বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, ‘ভেড়িয়া’ এখনও জমেনি

  • Font increase
  • Font Decrease

মুক্তির প্রথম দিন দৃশ্যম ২-এর হাতে হেরে গিয়েছিল বরুণ-কৃর্তীর ‘ভেড়িয়া’। দ্বিতীয় দিন খুব সামন্য হলেও বাড়ল পরিচালক অমর কৌশিকের এই ছবির বক্স অফিস কালেকশন। শনিবার দেশের বক্স অফিসে মোট ৯.৫৭ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ‘ভে়ড়িয়া’র। এর জেরে দু-দিনে ছবির মোট আয় দাঁড়িয়েছে ১৭.০৫ কোটি টাকা।

‘ভেড়িয়া’তে উঠে এসেছে ভাস্করের গল্প। প্রত্যেক পূর্ণিমার রাতে ‘ভেড়িয়া’র রূপ ধারণ করে সে। জঙ্গলের মধ্যে এক ‘ভেড়িয়া’র কামড় খেয়ে এই দশা হয় তাঁর। মানুষ থেকে মানুষ খেকো নেকড়ে হয়ে ওঠবার জেরে ভাস্করের জীবনে কী কী বিপদ ঘনিয়ে আসে তা এই ছবিতে ধরা পড়েছে। বরুণ-কৃতী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবির প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস এবং জিও স্টুডিও।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ছবির দ্বিতীয় দিনের কালেকশন শেয়ার করে লেখেন, ‘ ভেড়িয়ার স্পিড একটু বেড়েছে দ্বিতীয় দিন… ধীরে ধীরে নিজের দর্শক খুঁজে নিচ্ছে… তিন নম্বর দিন বড়সড় জাম্প আসতে হবে কালেকশনে। শুক্রবারের আয় ৭.৪৮ কোটি, শনিবার ৯.৫৭ কোটি। মোট আয়- ১৭.০৫ কোটি টাকা’।

অন্যদিকে প্রযোজনা সংস্থার দেওয়া পরিসংখ্যান অনুযায়ী বিশ্বব্যাপী বক্স অফিসে দ্বিতীয় দিন ছবির গ্রস কালেকশন ছিল ১৪.৬০ কোটি টাকা। যা শুক্রবারের তুলনায় ২৮% বেশি। প্রযোজক দীনেশ বিজনের ‘হরর ইউনিভার্স’-এর তিন নম্বর ছবি এটি। ‘স্ত্রী’, ‘রুহি’র পর এবার ‘ভেড়িয়া’ নিয়ে হাজির তিনি। গত কয়েকদিন ধরেই ছবির প্রচারে এই শহর থেকে সে শহর ছুটে বেরিয়েছেন বরুণ-কৃতী। ‘ভেড়িয়া’র প্রচারে কলকাতাতেও হাজির হয়েছিলেন তাঁরা। যদিও ছবির প্রচারের জাঁকজমকের ফল বক্স অফিসে খুব বেশি পড়েনি তা স্পষ্ট।

শনিবার মুক্তির ৯ দিনেও দৃশ্যম ২-এর গতি অপ্রতিরোধ্য। ফের একবার বরুণ ধাওয়ানের ‘ভেড়িয়া’কে হারিয়ে দিল অজয়-তাবু-শ্রেয়া শিরিনরা। মুক্তির দ্বিতীয় শনিবার এই ছবির আয় ছিল ১৪.০৫ কোটি টাকা। এখনও পর্যন্ত বক্স অফিসে ১২৬.৫৮ কোটির ব্যবসা করেছে ‘দৃশ্যম ২’।

;

দুই জায়গায় সমানতালে কাজ করছেন এনিলা



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
ছবি: মন্জুরুল আলম

ছবি: মন্জুরুল আলম

  • Font increase
  • Font Decrease

উপস্থাপনা এবং অভিনয় শোবিজের এই দুই জায়গায় সমানতালে কাজ করছেন এনিলা তানজুম। বিশ্বকাপ ফুটবল নিয়ে সৃষ্টি মাল্টিমিডিয়ার ‘ব্রাজেন্টিনা’ শীর্ষক একটি নাটকে সম্প্রতি তিনি কাজ করেছেন।

এছাড়া আল হারুনের ‌-ভাই কিন্তু সিঙ্গেল, বয়ফ্রেন্ড কিডন্যাপড বাই গার্লফ্রেন্ড, রেইনড্রপের বেলা শেষে, নাজমুল হাসানের প্রেমের বিয়ে মানাসহ বেশকিছু খণ্ড নাটকে কাজ করেছেন। এসএটিভিতে করছি ‘তারুণ্যের গান’, কলের ছবি ইউটিউব চ্যানেলে ‘স্টার গসিপ’ এবং বিটিভিতে একটি টক শোর উপস্থাপনা করছেন এখন তিনি।

দুই জায়গায় সমান তালে অভিনয় করার বিষয়ে এনিলা তানজুম বলেন, অভিনয়টা অভিনয়ের জায়গায় বেশ ইনজয় করি। আর উপস্থাপনা করতে বেশ ভালো লাগে। কারণ ইন্টারভিউ করতে গিয়ে প্রশ্নের মাধ্যমে অনেক কিছু জানা যায়। অনেকের লাইফস্টাইল সম্পর্কে জানা যায় এবং সাক্ষাৎকার নিতে ভালো লাগে। ‘ব্রাজেন্টিনা’ নাটকের পরিচালক হচ্ছেন স্বপন বিশ্বাস। নয়ন আহমেদ, আফজাল সুজন, মিষ্টি মারিয়া, রকি, নিলমা, শম্পা, সুপ্তসহ অনেকে অভিনয় করেছেন। এছাড়া বাকি নাটকে সকাল, শিশির আহমেদ, জামশেদ শামীম, সুপ্ত সহশিল্পী হিসেবে এসব নাটকে কাজ করছি। সামনে ভালো কিছু কাজ করার ইচ্ছে আছে।

 

;

স্বামীর সঙ্গে ওমরায় গেলেন পূর্ণিমা



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
স্বামীর সঙ্গে ওমরায় গেলেন পূর্ণিমা

স্বামীর সঙ্গে ওমরায় গেলেন পূর্ণিমা

  • Font increase
  • Font Decrease

ফের ওমরাহ করতে সৌদি আরবে গেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বৃহস্পতিবার সৌদির উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। জানা গেছে, বর্তমানে স্বামী ও কন্যাসহ মদিনায় আছেন পূর্ণিমা, এরপর যাবেন মক্কায়। সেখানেই ওমরাহ’র আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন।

পূর্ণিমার সঙ্গে রয়েছেন স্বামী আশফাকুর রহমান রবিন ও একমাত্র মেয়ে আরশিয়া উমাইজা।

ওমরায় যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন। এর আগে, মায়ের সঙ্গে ওমরাহ করতে গিয়েছিলেন পূর্ণিমা। উল্লেখ্য, দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর গত ২৭ মে আশফাকুর রহমান রবিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। তবে খবরটি তিনি প্রকাশ্যে আনেন ২১ জুলাই।


সৌদি যাওয়ার আগে সবশেষ ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে জীবন’ সিনেমার শুটিং করেছেন পূর্ণিমা। সরকারি অনুদানের এ সিনেমার ফেরদৌস, জয় চৌধুরী, মৌমিতা সূচরিতা, অরুণা বিশ্বাস, শাহানুর, মিশা সওদাগরসহ অনেক অভিনয় করেছেন।

উল্লেখ্য, প্রেমের সম্পর্কের পর গত ২৭ মে আশফাকুর রহমান রবিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। রবিন একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

;