বিয়ের আগে চোট পেলেন অঙ্কিতা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
অঙ্কিতা লোখাণ্ডে

অঙ্কিতা লোখাণ্ডে

  • Font increase
  • Font Decrease

এ মাসেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে। ইতিমধ্যে তার বাড়িতে শুরু হয়ে গেছে বিয়ের সকল আনুষ্ঠানিকতার প্রস্তুতি। অতিথিদের বাড়িতে পৌঁছে গেছে বিয়ের কার্ডও। তার আগেই চোট পেয়ে হাসপাতালে ভর্তি হতে হলো ছোট ও বড়পর্দার এই অভিনেত্রীকে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, পা মচকে যাওয়ায় ৭ ডিসেম্বর হাসপাতালে ভর্তি করা হয়েছিলো অঙ্কিতা লোখাণ্ডেকে। চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে তাকে। তবে তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছে চিকিৎসকরা।

গত সপ্তাহেই প্রেমিক ভিকি জৈনের বাড়িতে প্রাক-বিবাহ অনুষ্ঠানের জন্য হাজির হয়েছিল অঙ্কিতা ও তার পরিবার। দুই পরিবারের সদস্যদের নিয়ে পুজায় ভাগ নিতে দেখা যায় তাকে। মহারাষ্ট্রের সাবেকি সাজে সেদিন দেখা গিয়েছিল তাদের। মাথায় বাঁধা ছিল মুন্ডাভালিয়া।

আগামী ১২ ডিসেম্বর হবে ভিকি-অঙ্কিতার মেহেন্দির অনুষ্ঠান। সেদিন সন্ধ্যায় বাগদান। ১৩ ডিসেম্বর গায়ে হলুদ। একইদিন সন্ধ্যায় বসবে সঙ্গীতের আসর। পরের দিন অর্থাৎ ১৪ ডিসেম্বর সকালে বিয়ে এবং বিকেলে রিসেপশন হবে তাদের।

   

বিয়ে করলেন পরিণীতি-রাঘব



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বিয়ে করলেন পরিণীতি-রাঘব

বিয়ে করলেন পরিণীতি-রাঘব

  • Font increase
  • Font Decrease

ভারতের উদয়পুরের লীলা প্যালেসে রূপকথার বিয়ে সারলেন রাঘব-পরিণীতি! রোববার বিকালে আপ এমপির গলায় মালা দিলেন বলিউডের ‘ইশকজাদে’ নায়িকা। পিচোলা হ্রদের ধারে অবস্থিত তাজ লীলা প্যালেসকে বিয়ের মূল ভেন্যু হিসাবে বেছে নিয়েছিলেন জুটি। এদিন পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে চার হাত এক হলো দুজনের।

এখন বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় ‘রাঘণীতি’র ভক্তরা। হ্যাঁ, এই জুটিকে এই নাম দিয়েছেন শুভাকাঙ্ক্ষীরা।

ভারতের গণমাধ্যম জানায়, ইতিমধ্যেই শুভ বিবাহ সুসম্পন্ন হয়েছে। বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গায় সেজেছেন পরিণীতি। অন্যদিকে রাঘবের পরনে তাঁর আঙ্কেল পবন সচদেবের নকশা কাটা শেরওয়ানি। বর-কনে দুজনেই সাদা পোশাকে ঝলমল করছিল। এখন অপেক্ষা তাদের প্রথম ছবির। এদিকে এই হাই প্রোফাইল এই বিয়েকে ঘিরে ছিল কড়া নিরাপত্তা। পাপারাৎজিদের ক্যামেরা এড়াতে সুবিশাল চাদর ঢেকে নৌকায় উঠলেন বর-কনে। কোনওভাবেই বিয়ের ছবি ফাঁস হতে দিলেন না তারকা দম্পতি। নৌকা করে পরিণীতিকে বিয়ে করতে আসেন রাঘব। তাজ লেক প্যালেস থেকে নৌকায় রওনা দেয় পরিণীতির ‘বারাত’।

রাঘব-পরিণীতির এই বিশেষ দিনে উপস্থিছিলেন ভাগ্যশ্রী, সানিয়া মির্জা, মণীশ মালহোত্রা, হরভজন সিং, গীতা বসরারা। অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবত মান, যুবনেতা আদিত্য ঠাকরে-সহ রাজনীতির জগতের একাধিক ব্যক্তিত্ব উপস্থিত রয়েছেন। যদিও রাঘব-পরিণীতির বিয়েতে হাজির হননি দিদি প্রিয়াঙ্কা চোপড়া, দূর থেকেই আর্শীবাদ দিয়েছেন নবদম্পতিকে। মেয়ে ও স্বামীর সঙ্গে এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন অভিনেত্রী।

রাঘব-পরিণীতির প্রাক-বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল দিল্লিতে। গত শুক্রবার উদয়পুর পৌঁছান বর-কনে। বর-কনে দুই পরিবারই পাঞ্জাবি। তাই পাঞ্জাবি রীতি-নীতি মেনেই হয় অনুষ্ঠান। সঙ্গীত, মেহেন্দি, হলদি থেকে ‘চূড়া সেরিমনি’, সেহরাবন্দি-সব হয়েছে নিয়মমাফিক। বিয়ের মেনুতে থাকছে পাঞ্জাবিয়ানা, সঙ্গে স্থানীয় রাজস্থানি কুসিনের স্বাদও পাবেন অতিথিরা।

;

‘পাঠান’কে ছাড়িয়ে গেল ‘জাওয়ান’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘পাঠান’কে ছাড়িয়ে গেল ‘জাওয়ান’

‘পাঠান’কে ছাড়িয়ে গেল ‘জাওয়ান’

  • Font increase
  • Font Decrease

দীর্ঘ বিরতির পর চলতি বছরের শুরুতেই ‘পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় প্রত্যাবর্তন করেন শাহরুখ খান। বছরের শুরুতে প্রায় ১১’শ কোটি আয় করেছিল ওই সিনেমা।

‘পাঠান’ মুক্তির ঠিক নয় মাস পর আবারও ‘জাওয়ান’র মাধ্যমে নিজের জাত চেনালেন বলিউড এই অভিনেতা।

মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে ‘জাওয়ান’। এবার বলিউড বাদশা নিজেই ভাঙলেন নিজের রেকর্ড। 

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে’র প্রতিবেদন বলছে, বছরের শুরুতে শাহরুখ খান’র ‘পাঠান’ ভারতে আয় করেছিল ৫৪৩ কোটি রুপি। এই আয় করতে সময় লেগেছে ৫৮ দিন।

অন্যদিকে মাত্র ১৭ দিনেই সেই আয় ছাড়িয়ে গেল ‘জাওয়ান’। সিনেমাটির আয় ৫৪৬ কোটি রুপি।

বিশ্বব্যাপী হাজার কোটির ক্লাবে প্রবেশের অপেক্ষায় এখন সিনেমাটি। চলতি সপ্তাহে ‘পাঠান’ সিনেমার লাইফটাইম আয়কে ছাড়িয়ে যেতে পারে ‘জাওয়ান’।

এখন পর্যন্ত সারা বিশ্বে ‘জাওয়ান’ আয় করেছে ৯৫৩ কোটি রুপি। বাংলাদেশি টাকার হিসাবে যা প্রায় সাড়ে ১২০০ কোটির মতো।

;

পূজার আগেই আসছে জয়ার ‘দশম অবতার’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

'বাইশে শ্রাবণ' এবং 'ভিঞ্চি দা'র মিশেলে তৈরি করা হয়েছে ‘দশম অবতার’ সিনেমাটি। ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমা নির্মাণে ক্যামেরার পিছনে ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। তার পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে।

রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে মুক্তি পেয়েছে ছবিটির ট্রেইলার। আগামী মাসে ১৯ অক্টোবর অর্থাৎ পূজার আগেই এই ছবির রহস্যের পর্দা ফাঁস হবে। খবর আনন্দবাজার।  

'দশম অবতার' ছবিতে প্রথমবার কপ ইউনিভার্স নিয়ে আসছেন সৃজিত। অর্থাৎ 'বাইশে শ্রাবণ' ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত প্রবীর রায় চৌধুরী এবং 'ভিঞ্চি দা' ছবিতে অনির্বাণ ভট্টাচার্য অভিনীত বিজয় পোদ্দার এক হলেন সৃজিতের 'দশম অবতার'-এ।

পুরোদস্তুর থ্রিলার ঘরানার এই ছবিতে দুই চরিত্র মিলে জটিল রহস্যের সমাধান করবে। এর আগে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'রাজ কাহিনী' এবং 'এক যে ছিল রাজা' ছবিতে অভিনয় করেন জয়া আহসান। সেসব সাড়া জাগানো সিনেমার মতোই 'দশম অবতার'-এ চমক থাকবে।

অনবদ্য হয়ে ধরা দেবে যীশু সেনগুপ্তও। ছবির সঙ্গীতায়োজনে রয়েছেন অনুপম রায়।

 

;

৯৬তম অস্কারে যাচ্ছে ‘পায়ের তলায় মাটি নাই’



বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অস্কারের ৯৬তম আসরের বেস্ট ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম বিভাগে বাংলাদেশ থেকে লড়বে মোহাম্মদ রাব্বি মৃধার প্রথম চলচ্চিত্র ‘পায়ের তলায় মাটি নাই’ ।

অস্কারে বেস্ট ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম বিভাগে ছবি মনোনয়নের বাংলাদেশের চলচ্চিত্র আহ্বান করা হলে মোহাম্মদ রাব্বি মৃধার প্রথম চলচ্চিত্র ‘পায়ের তলায় মাটি নাই’ এবং মাশরুর পারভেজ পরিচালিত ‘গোয়িং হোম’ ছবি দুটি জমা পড়ে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) ছবি দুটি দেখার পর মোহাম্মদ রাব্বি মৃধার প্রথম চলচ্চিত্র ‘পায়ের তলায় মাটি নাই’ ছবিকে চূড়ান্ত করে ৯৬তম অস্কার বাংলাদেশ কমিটি।

চলচ্চিত্র নির্মাতা আবু শাহেদ ইমনের প্রযোজনায় ‘পায়ের তলায় মাটি নাই’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী দীপান্বিতা মার্টিন, মোস্তফা মনোয়ার, প্রিয়াম অর্চি প্রমুখ।

অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেসের আয়োজনে ২০২৪ সালের ১০ মার্চ অনুষ্ঠিত হবে ৯৬তম অস্কার অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ক্যালিফোর্নিয়ার ডলবি থিয়েটারে ২৪টি শাখায় দেওয়া হবে পুরস্কার। বেস্ট ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম সেগুলোরই একটি।

;