‘বিগ বস’র ঘরে প্রেমে মজেছেন শামিতা শেঠি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শামিতা শেঠি ও রাকেশ

শামিতা শেঠি ও রাকেশ

  • Font increase
  • Font Decrease

কিছুদিন আগেই শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’। যেখানে প্রতিযোগী হিসেবে রয়েছেন বলিউড অভিনেত্রী শামিতা শেঠি।

তবে চমকপ্রদ তথ্য হলো- করণ জোহর সঞ্চালিত রিয়্যালিটি শো’টির টিআরপি যেনো নিজের হাতের মুঠোয় করে রেখেছেন শামিতা শেঠি। কেননা তিনি প্রতি পর্বেই এমন এম কাণ্ড ঘটাচ্ছেন যা রীতিমতো হতবাক করে দিচ্ছে দর্শকদের।

তবে চমকপ্রদ তথ্য হলো- ‘বিগ বস ওটিটি’র ঘরে নাকি নিজের নতুন প্রেম খুঁজে পেয়েছেন শামিতা শেঠি।

শামিতা শেঠির হাতে চুমু দিচ্ছেন রাকেশ

নেটিজেনদের মতে, ‘মহাব্বাতে’ ছবির নায়িকা নাকি আরেক প্রতিযোগী রাকেশের মধ্যেই প্রেম খুঁজে পেয়েছেন। তাই তো ‘বিগ বস’র ঘরে ঢোকার পর থেকেই রাকেশের প্রতি হালকা হালকা প্রেম দেখিয়েছেন নায়িকা।

অন্যদিকে, শামিতার প্রেমের ইঙ্গিতে ধরাও দিয়েছেন রাকেশ। আর তাই তো কখনও বিছানায়, কখনও সোফায়, কখনও বিগ বসের বাগানে শামিতা-রাকেশের চুপি চুপি প্রেম এখন ‘বিগ বস’র টিআরপি রোজ বাড়িয়ে তুলছে।

   

জমি বুঝে পেল অভিনয়শিল্পী সংঘ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কর্মকর্তাদের কাছ থেকে কাগজপত্র বুঝে নিচ্ছে অভিনয়শিল্পী সংঘ

কর্মকর্তাদের কাছ থেকে কাগজপত্র বুঝে নিচ্ছে অভিনয়শিল্পী সংঘ

  • Font increase
  • Font Decrease

ছোট পর্দার শিল্পীদের সংগঠন ‘অভিনয়শিল্পী সংঘ’ ঢাকার আফতাবনগরে ৫ দশমিক ৭৭ শতাংশ জমি বরাদ্দ পেয়েছিল। সেই জায়গা গতকাল শুক্রবার বুঝে পেল সংগঠনটি। এ তথ্য নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম।

তিনি বলেন, ‘আমাদের জন্য এটা অনেক বড় আশার কথা। কারণ, নিজেদের একটা জায়গা করা প্রথম কোনো শিল্পীদের সংগঠন এটি। আমাদের এই সাংস্কৃতিক সংগঠন যে স্বপ্ন দেখেছিল, সেই যাত্রায় পথচলা শুরু হচ্ছে। আমি বলব, শিল্পীদের আজ গর্বের দিন। আনন্দের দিন। আমরা এখন নিজেদের মতো করে সব পরিকল্পনা করতে পারব। যা শিল্পীদের সমাজে আরও বেশি ভূমিকা রাখতে সহায়তা করবে।’

ঈদের পর ২০ এপ্রিল সাভারে বৈশাখী উৎসব ২০২৪ ও সাধারণ সভা ও আনন্দ সম্মিলনের আয়োজন করে অভিনয়শিল্পী সংঘ। সেদিনই তারা বরাদ্দ পাওয়া জমির কথা সহকর্মীদের সঙ্গে ভাগাভাগি করে। হল রুম, সেমিনার, লাইব্রেরি, ওল্ড হোম, প্রজেকশন হলরুমসহ অভিনয়শিল্পীদের প্রয়োজনীয় সব উপকরণ এই ভবনে রাখতে চায় সংগঠনটি।

আহসান হাবীব নাসিম বলেন, ‘আমাদের অভিনয়শিল্পীদের মধ্যে অনেকেই বয়স্ক। এমন ১০-১৫ জন সব সময়ই থাকেন। দেখা যায়, শেষ বয়সে তারা একা থাকেন। কারও অর্থনৈতিক কষ্ট না থাকলেও একাকিত্বে ভোগেন। তাদের থাকার জন্য আমরা এখানে আলাদা ব্যবস্থা করব। যেন শেষ সময়টা সবাই ভালোভাবে কাটাতে পারেন। অভিনয়শিল্পীদের মধ্যে বন্ধনটা যেন সব সময় থাকে। সেই বন্ডিংটা তৈরি করার ইচ্ছা রয়েছে।’

তিনি আরও বলেন, ‘নিয়মিত সেমিনার ও কর্মশালার ব্যবস্থা করা হবে। তরুণ অভিনয়শিল্পীদের দক্ষতা উন্নয়নে কাজ করে যাওয়ার সুযোগ ত্বরান্বিত হবে। তবে এটাকে আমরা বাণিজ্যিকভাবে ব্যবহার করব না।’

;

বলিউডের ‘ব্রহ্মাস্ত্র’খ্যাত শাকিবের সঙ্গে একই ছবিতে বাঁধন



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আজমেরী হক বাঁধন ও শাকিব আইয়ুব

আজমেরী হক বাঁধন ও শাকিব আইয়ুব

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশের বাইরে কলকাতার ওয়েব প্ল্যাটফর্ম হইচইতে প্রথম কাজ করেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’তে কাজ করেন তিনি।

এরপর তো গত বছরই নেটফ্লিক্সের হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’তে অভিনয় করে বলিউডে অভিষেক হয় এই তারকার। বিশাল ভারদ্বাজের এই সিনেমাটিতে বাঁধনের অভিনয় দারুণ প্রশংসা কুড়ায়।

আজমেরী হক বাঁধন /  ছবি : ফেসবুক

এবার ভারতের তৃতীয় কাজে দেখা যাবে বাঁধনকে। গতকাল পশ্চিমবঙ্গের দৈনিক সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানা গেছে, প্রসেনজিৎ বিশ্বাসের অ্যান্থোলজি সিনেমা ‘ফেয়ার অ্যান্ড আগলি’তে অভিনয় করবেন বাঁধন।

প্রতিবেদনে আরও জানা গেছে, সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে সম্মতি জানিয়েছেন বাঁধন। শুটিংয়ের জন্য ভারতে যাওয়ার প্রস্তুতিও নিচ্ছেন তিনি। এই অ্যান্থোলজি সিনেমায় আরও থাকছেন শাকিব আইয়ুব। যাকে ‘ফারজি’ ও ‘ব্রহ্মাস্ত্র’র মতো বড় বলিউড প্রজেক্টে দেখা গেছে।

শাকিব আইয়ুব / ছবি : ইনস্টাগ্রাম

অ্যান্থোলজি সিনেমাটিতে থাকছে পাঁচটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা। এসব সিনেমায় আরও অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, দেবপ্রসাদ হালদার, পার্নো মিত্র, কৌশিক সেন প্রমুখ। জানা গেছে, এর মধ্যেই অ্যান্থোলজি সিনেমাটির কয়েকটি সিনেমার শুটিং হয়ে গেছে।

এ ছাড়া গত মাসেই বাঁধন শেষ করেছেন রেজওয়ান শাহরিয়ার সুমিতের ‘মাস্টার’ সিনেমার কাজ। বাঁধন অভিনীত আরেক সিনেমা ‘এশা মার্ডার’ পবিত্র ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা।

;

বিচ্ছেদের পথে ব্রিটনি স্পিয়ার্স-স্যাম আসগারি



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
স্বামী স্যাম আসগারির সাথে ব্রিটনি স্পিয়ার্স

স্বামী স্যাম আসগারির সাথে ব্রিটনি স্পিয়ার্স

  • Font increase
  • Font Decrease

৬ বছরের সম্পর্ক। ধুমধাম করে বিয়ে করেন ২০২২ সালের জুন মাসে। কেটেছিল মাত্র ১ বছর, তারপরই দু’জন জীবনের ভিন্ন পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন। কথা হচ্ছে হলিউডের তারকা ব্রিটনি স্পিয়ার্স এবং স্বামী স্যাম আসগারিকে নিয়ে। সম্প্রতি এই দম্পতি তাদের বিবাহ বিচ্ছেদ নিশ্চিত করেছেন।

৯ মাস আগে ২০২৩ সালের জুলাই মাসে বিচ্ছেদের জন্য আপিল করেছিলেন স্যাম। কেন তিনি প্রথম বিবাহবার্ষিকীর মাত্র কয়েক সপ্তাহ পরেই বিচ্ছেদ চাইলেন- তা নিয়ে দুজনের কেউই মুখ খোলেন নি। তবে গণমাধ্যমে এই নিয়ে নানান প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে। ব্রিটনির বিরুদ্ধে তার সম্ভাব্য অভিযোগ শুনে সবার চোখ চড়কগাছ হয়ে যাবার উপক্রম।

গুঞ্জন রয়েছে স্যামের অভিযোগ ছিল, পরকিয়ায় লিপ্ত হয়েছেন ব্রিটনি। তাও কিনা তাদেরই একজন গৃহকর্মীর সাথে! দুজনের অন্তরঙ্গ দৃশ্যের প্রমাণ স্বরূপ সিসিটিভি ফুটেজ রয়েছে স্যামের কাছে। এমনকি রিপোর্টে অভিযোগ রয়েছে, আলাদা হয়ে যাওয়ার প্রসঙ্গে এই দম্পতির মধ্যে হাতাহাতিও হয়েছে।


আগের প্রতিবেদন অনুযায়ী, স্যামকে ক্ষতিপূরণ দিবে ব্রিটনি- এমন তথ্য সামনে এসেছিল। এখন জানা গেছে ভিন্ন তথ্য, স্যামকে কোন খরচ দিতে হবে না ব্রিটনির। ব্রিটনির আইনী পক্ষ থেকে জানা গেছে, বিচ্ছেদ ফলাফল জানা গেলেও কাগজপত্রের অফিশিয়াল কাজ এখনো শেষ হয়নি। সব নথিপত্র আদালতে জমা দেওয়া হয়েছে, বিচারকের স্বাক্ষরের অপেক্ষায় রয়েছে সেসব। কাগজ হাতে এলেই বিচ্ছেদ হবে দম্পতির।

এর সাথেই তথ্য মিলেছে, ব্রিটনি স্পিয়ার্স বাবার সাথে পুরনো আইনি বিরোধ মিটিয়ে নিয়েছেন। এমনকি ব্রিটনি স্পষ্ট ঘোষণা করেছেন যে, তিনি মিউজিক ইন্ডাস্ট্রিতে আর ফিরে আসবেন না।

গতমাসে ব্রিটনি স্যামের সাথে তার সম্পর্কের কথা মনে করে স্মৃতিচারণ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট শেয়ার করার এক মাস পরেই চূড়ান্ত সিদ্ধান্তের এই খবর প্রকাশিত হয়।

তথ্যসূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

;

বানসালির প্রশংসায় পঞ্চমুখ বলিউড শিল্পীরা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ছবি: পরিচালক সঞ্জয়লীলা বানসালি

ছবি: পরিচালক সঞ্জয়লীলা বানসালি

  • Font increase
  • Font Decrease

বলিউডের বিখ্যাত পরিচালক সঞ্জয়লীলা বানসালির বহু প্রতিক্ষীত প্রজেক্ট 'হীরামন্ডি' প্রকাশ পেয়েছে। বুধবার (১ মে) শীর্ষ স্থানীয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ৮ পর্বের সিরিজ প্রকাশ করা হয়। এর হাত ধরেই ডিজিটাল প্ল্যাটফর্মে পদার্পণ করেছেন বানসালি। 

এক গাদা তারকার সম্মিলিত সিরিজ ‘হীরামান্ডি’ ব্রিটিশ সময়কালের গল্পে নির্মিত। পাকিস্তানের লাহোর অবস্থিত রেডলাইট এরিয়া হীরামান্ডিকে ঘিরেই সিরিজ গল্পের পটভূমি। সিরিজে অভিনয় করেছেন মনিষা কইরালা, সোনাক্ষী সিনহা, রিচা চাড্ডা, অদিতি রাও হায়দারী, শারমীন শেগাল, সানজিদা শেখ সহ এক ঝাঁক বলিউড শিল্পী। একই সাথে ফারদিন খান অভিনয়ে ফিরছেন প্রায় ১৪ বছর পর। 

পরিচালক সঞ্জয়লীলা বানসালির প্রজেক্ট 'হীরামন্ডি'র পোষ্টার 

এই সিরিজের আগে বানসালির সর্বশেষ সিনেমা গাঙ্গুবাই কাথিয়াবাদীতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। বানসালির প্রশংসায় আলিয়া বলেন, 'এবার বিশ্ব সঞ্জয় লীলা বানসালির শৈল্পিকতার সাক্ষী হওয়ার সুযোগ পাবে। সঞ্জয় স্যার অনেক সময় ধরে এটি বানিয়েছেন। যেদিন আমি শুনেছিলাম স্যার এরকম সিরিজ বানাচ্ছেন, তাও নেটফ্লিক্সের সাথে সেদিন থেকেই অপেক্ষা করছিলাম।'

ভিকি কৌশলও মন্তব্য করার সময় পরিচালকের প্রশংসা করেছেন। তিনি বলেন, 'সঞ্জয় স্যারের অতুলনীয়ভাবে গল্পের দুনিয়া বাস্তবেই তৈরি করার ক্ষমতা রয়েছে।' অভিনেতা বিজয় ভার্মা হীরামান্ডিকে একটি 'মহান নাটক' বলে আখ্যায়িত করেন। গাঙ্গুবাই সিনেমায় আফসান চরিত্র অভিনয় করে ব্যাপক পরিচিতি পাওয়া শান্তনু মহেশ্বরী বলেন, 'সঞ্জয় স্যার, হ্যাটস অফ! তিনি যেভাবে নির্দেশনা দেন এবং শিল্পীদের ভেতর থেকে অভিনয় আদায় করে নেন , তা বিস্ময়কর! এরকম অসাধারণ প্রতিভা কেবল আপনারই আছে।' 

সিরিজে অভিনয় করা অদিতি রাও-য়ের নতুন স্বামী সিদ্ধার্থ পরিচালকের প্রশংসায় ভেসেছেন। তিনি বলেন, নিজেকে সৌভাগ্যবান মনে করেন সিদ্ধার্থ। কারণ, পরিচালক বানসালির সময়ের অভিনেতা হতে পেরেছন তিনি। এছাড়াও তার নববধূ অদিতির হীরামান্ডির সাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে স্ত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেন অভিনেতা। 

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

;