ভেঙে গেলো কৃষ্ণা-ইবানের প্রেম



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
কৃষ্ণা শ্রফ ও ইবান হায়ামস

কৃষ্ণা শ্রফ ও ইবান হায়ামস

  • Font increase
  • Font Decrease

টিনসেল টাউনের সবচেয়ে আলোচিত ভাই-বোন টাইগার শ্রফ-কৃষ্ণা শ্রফ। যেখানে টাইগার তার অভিনয় দক্ষতার জোরে আলোচনায় আসেন সেখানে, কৃষ্ণা এমন একজন সোশ্যাল মিডিয়া তারকা যিনি কখনও ফিটনেস লক্ষ্য অর্জন করতে ব্যর্থ হন না। এ কারণে প্রায় সময় খবরের শিরোনামে আসে তার নামটি।

কৃষ্ণা ফিটনেসের পাশাপাশি তার প্রেমিক বাস্কেটবল খেলোয়াড় ইবান হায়ামসের সঙ্গে প্রেম নিয়েও বেশ কয়েকবার খবরের শিরোনামে এসেছেন।

চমকপ্রদ তথ্য হলো, কৃষ্ণা-ইবানের প্রেমের সম্পর্কের পাট চুকে গেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন কৃষ্ণা।

এ প্রসঙ্গে কৃষ্ণার ভাষ্য, “আপনাদের সব ফ্যান ক্লাবগুলো সুন্দর, তবে দয়া করে ইবানের সঙ্গে আমাকে ট্যাগ করা বন্ধ করুন। আমরা আর একসাথে থাকছি না, সুতরাং আমাদের সংযুক্ত করা বন্ধ করুন। ধন্যবাদ।”

তবে কেনো কৃষ্ণা ও ইবানের প্রেমের সম্পর্কের পাট চুকে গেলো সে বিষয়ে কিছু জানা যায়নি।

   

কানের গ্রাঁ প্রিঁ উঠলো আর্জেন্টিনার হাতে



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘সায়মন অব দ্য মাউন্টেন' ছবির দৃশ্য

‘সায়মন অব দ্য মাউন্টেন' ছবির দৃশ্য

  • Font increase
  • Font Decrease

এবারের কান চলচ্চিত্র উৎসবের সমান্তরাল বিভাগ ক্রিটিকস’ উইকের সর্বোচ্চ পুরস্কার ‘গ্রাঁ প্রিঁ’ জিতেছে আর্জেন্টাইন পরিচালক ফেদেরিকো লুইসের প্রথম চলচ্চিত্র ‘সায়মন অব দ্য মাউন্টেন’। ভূমধ্যসাগরের তীরে এসপেস মিরামার হোটেলে বুধবার (২২ মে) সন্ধ্যা ৬টায় বিজয়ী তালিকা ঘোষণা করা হয়। তখন উপস্থিত ছিলেন ক্রিটিকস’ উইকের প্রধান নির্বাহী আভা কায়েন।

উঠতি বয়সের এক কিশোরের মানসিক ব্যাধির চ্যালেঞ্জ মোকাবিলাকে কেন্দ্র করে ছবিটির গল্প। এতে অভিনয় করেছেন আর্জেন্টাইন অভিনেতা, গায়ক ও গীতিকবি লরেঞ্জো ফেরো। এর যৌথ প্রযোজক আর্জেন্টিনা, চিলি ও উরুগুয়ের তিনটি পৃথক প্রতিষ্ঠান।

ক্রিটিকস’ উইকের সর্বোচ্চ পুরস্কার জিতে ফেদেরিকো লুইস বলেছেন, ‘আমাদের কাছে এই পুরস্কারের তাৎপর্য কী শুধু সেটাই ভাবছি না, আর্জেন্টিনার বাসিন্দাদের জন্য এর অর্থ কী সেটি নিয়েও ভাবছি, যাদের আগামী চার বছর স্থানীয় চলচ্চিত্র নির্মাণের জন্য সংগ্রাম করতে হবে। এমন অনেকে আছেন যারা এখনও ভাবে, আমরা চলচ্চিত্র বানালেও কেউ দেখতে চায় না। আশা করি, এই পুরস্কার সেই চিন্তায় পরিবর্তন আনবে এবং আর্জেন্টিনার মানুষ এবং তারপর সারাবিশ্ব আমাদের সিনেমা দেখবে।’

৬৩তম ইন্টারন্যাশনাল ক্রিটিকস’ উইকের বিজয়ী তালিকা

গ্রাঁ প্রিঁ
সায়মন অব দ্য মাউন্টেন (ফেদেরিকো লুইস, আর্জেন্টিনা-চিলি-উরুগুয়ে)

‘সায়মন অব দ্য মাউন্টেন' ছবির পোস্টর

ফ্রেঞ্চ টাচ প্রাইজ অব দ্য জুরি

ব্লু সান প্যালেস (কনস্ট্যান্স সাং, যুক্তরাষ্ট্র)

লুই রোদ্যুরের ফাউন্ডেশন রাইজিং স্টার অ্যাওয়ার্ড
রিকার্দো তেওদোরো (ছবি: বেবি, ব্রাজিল)

লাইৎজ সিনে ডিসকোভার প্রাইজ (স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র)
মন্টসুরিস পার্ক (গিল সেলা, ফ্রান্স)

গ্যান ফাউন্ডেশন অ্যাওয়ার্ড ফর ডিস্ট্রিবিউশন
জুলি কিপস কোয়ায়েট (লিওনার্দো ফন ডেইল, বেলজিয়াম-সুইডেন)

এসএসিডি অ্যাওয়ার্ড
লিওনার্দো ফন ডেইল ও রুথ বেকার্ট (ছবি: জুলি কিপস কোয়ায়েট, বেলজিয়াম-সুইডেন)

ক্যানাল প্লাস অ্যাওয়ার্ড (স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র)
অ্যাবসেন্ট (জেম দেমিরার, তুরস্ক)

;

সাজ্জাদ-সাদিয়ার নাটক ‘শেষ প্রহরে তুমি’



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘শেষ প্রহরে তুমি’ নাটকে ইরফান সাজ্জাদ ও সাদিয়া আয়মান

‘শেষ প্রহরে তুমি’ নাটকে ইরফান সাজ্জাদ ও সাদিয়া আয়মান

  • Font increase
  • Font Decrease

বৃষ্টিস্নাত এক সন্ধ্যায় রেলস্টেশনে আনন্দে মেতে ওঠে রুহি। বৃষ্টিতে ভিজতে থাকা রুহিকে প্রথমবার দেখেই তার প্রতি আকৃষ্ট হয়ে যায় রাশেদ। সেই মুগ্ধতা মুহূর্তেই পরিণত হয় প্রেমে। ভাগ্যের জোরে বার বার দেখাও হতে থাকে দু’জনের। রাশেদের অনবরত প্রেম নিবেদন এড়াতে পারে না রুহিও।

তরুণ এক প্রেমিক-প্রেমিকার জীবনের গল্প নিয়ে পরিচালক সেলিম রেজা পরিচালিত নাটক ‘শেষ প্রহরে তুমি’। নাটকটি ইউটিউবে প্রকাশ পেল আজ ২৩ মে। এখানে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ এবং সাদিয়া আয়মান।

সাদিয়া-সাজ্জাদের নাটক ‘শেষ প্রহরে তুমি’

রোমান্টিক ট্রাজেডি ধরনার গল্পে তৈরি করা এই নাটক লিখেছেন সায়েম খান। নাটকে ব্যবহার করা হয়েছে বৃষ্টি বিলাসী নামের একটি গানও। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন মৌলি মজুমদার এবং কাউসার খান। এই নাটকটি দেখা যাবে ফিল্ম ফ্যাক্টরি নামের ইউটিউব চ্যানেলে।

এত ভালোবেসে কাছাকাছি আসার পরও বিচ্ছেদ হয় রাশেদ-রুহির। কেন দু’জনকে আলাদা হতে হলো, আর কিভাবেই বা দুঃখের শেষ প্রহরে এসে দু’জনে আবার একত্রিত হবে সেই গল্পের ধারাবাহিকতায় এগিয়ে চলে নাটক। 

;

আলিয়ার পারফরমেন্স তুলে ধরল অস্কার কর্তৃপক্ষ!



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
‘ঘর মোরে পারদেসিয়া’ গানে আলিয়া ভাট

‘ঘর মোরে পারদেসিয়া’ গানে আলিয়া ভাট

  • Font increase
  • Font Decrease

বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেত্রী আলিয়া ভাট। সে কথা এখন তার নিন্দুকরাও শিকার করেন। এই অভিনেত্রীর সময় দারুণ কাটছে। ব্যক্তিজীবনে স্বামী রণবীর কাপুর ও কন্যা রাহাকে নিয়ে খুব সুখে আছে।

আর পেশাগত জীবনেও এই দম্পতি দারুণ সফলতা দেখাচ্ছেন। তারমধ্যে আলিয়া আবার দেশের গণ্ডি ছাড়িয়ে নিজেকে আন্তর্জাতিক অঙ্গনে ক্রমশই প্রস্ফূটিত করছেন। সম্প্রতি ফ্যাশন জগতের সবচেয়ে চর্চিত ইভেন্ট মেট গালায় সব্যসাচী মুখার্জির লম্বা আচলওয়ালা শাড়িতে মুগ্ধ করেছেন সবাইকে।

মেট গালায় আলিয়া ভাট

এরইমধ্যে হলিউডে অভিষেকও হয়েছে তার। বিশ্ববিখ্যাত টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ তারকার তালিকায় বলিউড থেকে একমাত্র তার নামই এসেছে। এবার বিশ্ব সিনেমার সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার ‘অস্কার’-এর সঙ্গে নাম জুড়ে গেল আলিয়া ভাটের।

প্রতি বছর বিশ্ব সিনেমার সেরা ট্যালেন্টদের পুরস্কৃত করার পাশাপাশি সারা বছরই অন্তর্জালের মাধ্যমে বিভিন্ন দেশের সিনেমা, শিল্পী-কুশলীদের উৎসাহ দেয় সংস্থাটি। তারই অংশ হিসেবে এবার অস্কারের ইন্সটাগ্রাম পেজে জায়গা পেলেন আলিয়া। এই পেজ থেকে আজ শেয়ার করা হয়েছে আলিয়া অভিনীত ২০১৯ সালের সিনেমা ‘কলঙ্ক’র জনপ্রিয় গান ‘ঘর মোরে পারদেসিয়া’র ক্লিপ। ভিডিওর সঙ্গে অস্কার কর্তৃপক্ষ ক্যাপশনে লিখেছে, “কলঙ্ক’ সিনেমার ‘ঘর মোরে পারদেসিয়া’ গানে পারফর্ম করছেন আলিয়া ভাট। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল।”

‘ঘর মোরে পারদেসিয়া’ গানে আলিয়া ও মাধুরী

এছাড়া ছবিটির আরও কিছু তথ্যও যোগ করা হয়েছে পোস্টে। যেমন ছবির নির্মাতা অভিষেক বর্মণ, অভিনয়শিল্পী আলিয়া ভাট, মাধুরী দিক্ষীত, বরুণ ধাওয়ান ও সোনাক্ষী সিনহার নাম। পাশাপাশি গানের কম্পোজার হিসেবে প্রীতম চক্রবর্তী ও গীতিকবি অমিতাভ ভট্টাচার্যের কথাও উল্লেখ রয়েছে পোস্টে।

অস্কার কর্তৃপক্ষের পোস্ট দেখে উচ্ছ্বসিত আলিয়া। পোস্টটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তিনি। অন্যদিকে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন থেকে মন্তব্য করা হয়েছে ‘আইকনিক’।

;

‘এশা মার্ডার’-এর পোস্টারে বাঁধনের চোখ বলে যায় কতো কথা



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমার অফিশিয়াল পোস্টার

‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমার অফিশিয়াল পোস্টার

  • Font increase
  • Font Decrease

ঈদুল ফিতরে সিনেমা হলে আসার কথা ছিল জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনের সিনেমা ‘এশা মার্ডার : কর্মফল’। তবে সে সময় টিজার প্রকাশ করে জানানো হয়, ঈদুল ফিতরে নয়, ছবিটি আসতে চলেছে ঈদুল আযহায়!

সেই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতেই আজ প্রকাশ পেয়েছে ‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমার পোস্টার। টিজারে যেমন চৌকস পুলিশ অফিসার চরিত্রে দেখা দিয়ে প্রশংসা পেয়েছিলেন বাঁধন, অফিশিয়াল পোস্টারেও তেমন ভঙ্গিতে হাজির হয়েছেন এই তারকা। চোখে মুখে ক্রোধ, হাতে রিভলবার, পুলিশ অফিসার হিসেবে অপরাধীর প্রতি তার মনোভাবকেই তুলে ধরা হয়েছে। পোস্টারটি শেয়ার করে ফেসবুকের ক্যাপশনে বাঁধন লিখেছেন, ‘খুনসহ ধর্ষণের শাস্তি কী হওয়া উচিত?’

‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমার অফিশিয়াল পোস্টার

ছবিটির টিজারে দেখা গিয়েছিল, অর্চনা গোপ, জেসমিন টিউলিপ এবং এশা জান্নাত নামের তিনজন মেয়ে একই জেলায় খুনসহ ধর্ষণের শিকার হন। যার তদন্তের দায়িত্ব পড়ে পুলিশ অফিসার বাঁধনের ওপর! চৌকস পুলিশ অফিসারের সমস্ত কিছুই দুর্দান্তভাবে যে অনুসরণ করেছেন বাঁধন, তার আভাস টিজার-পোস্টার দুটোতেই পাওয়া যাচ্ছে।

ছবিতে বাঁধন ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, সুমিত সেনগুপ্ত, পূজা ক্রুজ, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, দীপু ঈমাম, সুষমা সরকার প্রমুখ।

;