Barta24

বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

English Version

জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন আমির

জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন আমির
আমির খান
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

৫৪ বছরে পা দিয়েছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। জাকজমক পার্টি নয়, স্ত্রী ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটে বিশেষ দিনটি উদযাপন করেছেন আমির।

বলিউডের এই অভিনেতাকে সবশেষ দেখা গেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে। এতে তার সঙ্গে আরও দেখা গিয়েছিলো অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও রোনিত রয়কে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। এমনকী এই ব্যর্থতার দায় নিজের কাঁধেও তুলে নিয়েছিলেন ৫৪ বছর বয়সী এই তারকা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/14/1552583702622.jpg

এদিকে, ‘থাগস অব হিন্দোস্তান’র কাজ চলাকালীন শোনা গিয়েছিলো আগামী ১০ বছর আর কোনো ছবিতে অভিনয় করবেন না আমির খান। এই কয়েক বছর মেগা সিরিজ ‘মহাভারত’-এর কাজ নিয়ে ব্যস্ত থাকবেন।

কিন্তু নিজের ৫৪তম জন্মদিনে ভক্তদের একটি সুখবর জানালেন ‘পিকে’খ্যাত এই তরকা। বৃহস্পতিবার (১৪ মার্চ) মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে তিনি ঘোষণা করলেন তার পরবর্তী প্রোজেক্টের। নতুন ছবির নাম ‘লাল সিং চাড্ডা’। হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এটি। এতে প্রধান চরিত্রে পাওয়া যাবে আমিরকে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/14/1552583727669.jpg

নতুন ছবিটি প্রসঙ্গে আমির জনান- “আমার পরবর্তী ছবি ঠিক হয়ে গিয়েছে। নাম ‘লাল সিং চাড্ডা’। আমির খান প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে ছবির প্রযোজনা করছে ভায়াকম১৮ মোশন পিকচারস। এটি পরিচালনা করবেন আদ্ভেত চন্দন। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অবলম্বনে তৈরি হবে আমার পরবর্তী প্রজেক্ট। এতে লাল সিং চরিত্রে অভিনয় করবো আমি।”

ছবির প্রস্তুতি প্রসঙ্গে আমির বলেন- লাল সিং চরিত্রে অভিনয়ের জন্য আগামী ছয় মাস কসরত করতে হবে তাকে। কমাতে হবে শরীরের ওজন। প্রায় ২০ কেজি ওজন ঝরাতে এখন থেকেই দিনরাত শারীরিক কসরত করা শুরু করে দিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/14/1552583826294.jpg

প্যারামাউন্ট প্রোডাকশনের কাছ থেকে ‘ফরেস্ট গাম্প’ ছবির স্বত্ব কিনে নিয়েছেন আমির। আগামী অক্টোবর থেকে শুরু হবে নতুন ছবিটির শুটিং। ‘লাল সিং চাড্ডা’তে আমিরের পাশাপাশি আর কে থাকবেন শিগগিরই ঘোষণা করা হবে তাদের নামও।

মার্কিন লেখক উইনস্টোন গ্রুম ১৯৮৬ সালে লেখেন ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি। ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাংকস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

আপনার মতামত লিখুন :

ভাইয়ের সঙ্গে ঝগড়ায় পুলিশ ডেকেছিলেন একতা

ভাইয়ের সঙ্গে ঝগড়ায় পুলিশ ডেকেছিলেন একতা
একতা কাপুর ও তুষার কাপুর

পরিবারের সঙ্গে তিরুপাতি ঘুরতে গিয়েছিলেন প্রযোজক একতা কাপুর। আর সেসময় কোনো এক কারণে ছোট ভাই তুষার কাপুরের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েছিলেন তিনি। দুই ভাই-বোনের ঝগড়া নাকি এতোটাই বেড়ে গিয়েছিল যে একতাকে বাধ্য হয়ে পুলিশ ডাকতে হয়েছিল।

সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে প্রচারিত কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-এর একটি পর্বের শুটিং করতে এসে এমনটা নিজে মুখেই স্বীকার করেছেন একতা কাপুর।

এ প্রসঙ্গে একতার ভাষ্য, ‘অন্যান্য ভাই-বোনদের মতো আমার ও তুষারের মাঝেও অনেক ঝগড়া হয়। আপনারা যেনে অবাক হবেন যে, একবার আমরা পরিবারের সবাই মিলে তিরুপাতি গিয়েছিলাম। সেখানে কোনো এক কারণে তুষারের সঙ্গে আমার অনেক ঝগড়া হয়। এমনকি ও আমার নাকে ঘুষিও মেরেছিল সেসময়। পরে আমি পুলিশকে ফোন দেই।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/26/1561559452507.jpgযোগ করে একতা আরও বলেন- যদি কখনও কোনো ফ্যামিলি ট্রিপ হয় তাহলে এই দুই ভাই-বোন এক গাড়িতে চড়েন না। ঝগড়া এড়ানোর জন্য নাকি তারা এমনটা করে থাকেন।

এদিকে, তুষার কাপুর বলেন- ‘আমরা যখন একসঙ্গে স্কুলে যেতাম তখনও আমাদের মাঝে অনেক লড়াই হতো। একে অপরের শার্টের বোতাম ছিড়ে ফেলতাম।’

‘অপরাধী’ কিয়ারা

‘অপরাধী’ কিয়ারা
কিয়ারা আদভানি

স্বপ্নের পেছনে ছুটে বেড়াচ্ছেন কিয়ারা আদভানি। যার ফলে কঠোর পরিশ্রম করতে হচ্ছে বলিউডের এই অভিনেত্রী। কষ্ট করলেও তার সফলতা ঠিকই পেয়ে যাচ্ছেন কিয়ারা। কিন্তু কিয়ারা কী এমন করছেন যার জন্য তাকে অপরাধী হতে হলো?

বলিউড ইন্ডাস্ট্রিতে কিয়ারার শুরুটা হয়েছিলো ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মধ্য দিয়ে। এরপর নেটফ্লিক্সে মুক্তি পায় কিয়ারা অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিস’। আর এতেই বাজিমাত করে ফেলেন তিনি। অবশ্য ছবির একটি দৃশ্যের জন্য বেশ সমালোচিত হতে হয়েছিলো তাকে।

চমকপ্রদ তথ্য হলো- এবার নেটফ্লিক্সের জন্য আরও একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন কিয়ারা আদভানি। নাম ‘গিলটি’। যার বাংলা করলে দাঁড়ায় অপরাধবোধ। নেটফ্লিক্স ইন্ডিয়ার টুইটার পেজে কিয়ারার একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

‘গিলটি’ শিরোনামের ওয়েব সিরিজটি প্রযোজনা করবেন করণ জোহর। পরিচালনায় থাকবেন রুচি নারাইন। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

গত ২১ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কিয়ারা আদভানি অভিনীত ‘কবির সিং’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা গেছে শহিদ কাপুরকে। মুক্তির পঞ্চম দিনেই ছবিটি আয় করে নিয়েছে ১০৪ কোটি রুপি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র