Alexa

চীনের বাজারে আসছে না গ্যালাক্সি ফোল্ডেবল

চীনের বাজারে আসছে না গ্যালাক্সি ফোল্ডেবল

স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ডেবল ফোন, ছবি: সংগৃহীত

স্যামসাং এর যুগান্তকারী ফোল্ডেবল স্মার্টফোনের ডিসপ্লে ত্রুটি নিয়ে রিপোর্ট করেছেন প্রযুক্তি বিষয়ে রিভিউ দাতারা। এ নিয়ে আবারও ঝড় বয়ে গেল প্রযুক্তি সংশ্লিষ্ট সাইটগুলোতে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে হাজারো পোস্ট, কমেন্ট, শেয়ার এবং ট্যাগে ভাসছে গ্যালাক্সি ফোল্ডেবল।

এতে চীনে আসন্ন মিডিয়া ইভেন্ট বাতিল করেছে স্যামসাং। এ সপ্তাহের এই ইভেন্টে চীনের সাংহাই এবং হংকং-এর বাজারে গ্যালাক্সি ফোল্ডেবল অবমুক্ত করার কথা ছিল।

এ বিষয়ে বার্তা সংস্থা রয়টার্স জানায়, চীনে আসন্ন মিডিয়া ইভেন্টটি তারা বাতিল করেছে। তবে তারা কেন এই ইভেন্ট বাতিল করছে এবং আগামীতে আবার কখন ইভেন্টটি হবে এ বিষয়ে কিছু নিশ্চিত করেনি।

২৬ এপ্রিলে আমেরিকায় অনুষ্ঠিত ইভেন্টে গ্যালাক্সি ফোল্ডেবল উন্মোচন করার কথা আছে। তবে ইভেন্টের আগে প্রযুক্তি প্রতিবেদকদের এমন নেতিবাচক রিপোর্ট বেকায়দায় ফেলে দিয়েছে এই টেক জায়ান্টকে।

স্যামসাং কর্তৃপক্ষ বলছে, ফোনের ত্রুটির যেসকল রিপোর্টগুলো এসেছে তা সূক্ষ্মভাবে খতিয়ে দেখা হচ্ছে। কিন্তু আমেরিকায় এই ইভেন্টের সময় পরিবর্তন হবে কিনা সেটা জানায়নি প্রতিষ্ঠানটি।

গত ১৮ এপ্রিল প্রযুক্তি বিষয়ের বিভিন্ন সাইট, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ আন্তর্জাতিক গণমাধ্যমেও স্যামসাং ফোল্ডেবল স্মার্টফোনে ত্রুটির প্রতিবেদন উঠে আসে।

এর আগে স্যামসাং ফোনটির স্থায়িত্ব নিয়ে ক্রেতাদেরকে আশ্বস্ত করতে ফোল্ডেবল ফোনের ২ লাখ বার ভাঁজ খুলে এবং বন্ধ করে পরীক্ষা করা একটি ভিডিও প্রকাশ করেছিল।

আপনার মতামত লিখুন :

টেক এর আরও খবর