Alexa

বগুড়ায় শাহীন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

বগুড়ায় শাহীন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

গ্রেফতার আমিনুল ইসলাম, ছবি: সংগৃহীত

বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পরিবহন ব্যবসায়ী আ্যডভোকেট মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি আমিনুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার (২৩এপ্রিল) সন্ধ্যা ৭টায় ঢাকার মতিঝিল থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আমিনুল বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মন্ডলের ছেলে। তিনি বগুড়া পৌরসভার প্যানেল মেয়র ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর। আমিনুল নিজেও পরিবহন ব্যবসায়ী এবং বিবাদমান বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক পদের দাবিদার।

আমিনুল ইসলামের পরিকল্পনাতেই অ্যাডভোকেট শাহীনকে হত্যা করা হয় বলে এর আগে গ্রেফতার হওয়া পায়েল ও রাসেল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বার্তা ২৪.কমকে জানান, ঢাকার মতিঝিল এলাকা থেকে বগুড়ার ডিবি পুলিশ আমিনুলকে গ্রেফতারের পর বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়েছে। বুধবার আমিনুলকে আদালতে হাজির করা হবে।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে বগুড়ার নিশিন্দারা উপশহর বাজার এলাকায় দুর্বৃত্তরা আ্যডভোকেট শাহীনকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় ১৬ এপ্রিল নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে আমিনুল ইসলামকে প্রধান আসামি করে মামলা করে। এ মামলায় ছয় জনের নাম উল্লেখসহ ১১জনকে আসামি করা হয়েছে। বগুড়া মোটর মালিক গ্রুপের চলমান বিরোধ নিয়ে অ্যাডভোকেট শাহীনকে হত্যা করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

আপনার মতামত লিখুন :