হার দিয়েই শুরু মেসিবিহীন বার্সার

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-18 13:31:13

ঠিক চ্যাম্পিয়নের মতো শুরুটা হলো না বার্সেলোনার। অবশ্য হবেই বা কী করে, দলে যে ছিলেন না অধিনায়ক লিওনেল মেসি। ইনজুরিতে দলের বাইরে সেরা তারকা। তাকে ছাড়া খেলতে নামা বার্সাকে ঠিক চেনা গেল না। এরই পথ ধরে স্প্যানিশ লা লিগার  প্রথম ম্যাচে আথলেতিক বিলবাওয়ের কাছে হার মেনেছে কাতালান ক্লাবটি।

বিলবাওয়ের মাঠে শুক্রবার রাতে ০-১ গোলে হেরেছে বার্সা।  ইতিহাস জানাচ্ছে- ২০১৩ সালের পর এবারই প্রথম কাতালান ক্লাবটির বিপক্ষে লা লিগায় জিতল বিলবাও।

যদিও ম্যাচে প্রতিপক্ষের চেয়ে ভাল ফুটবল উপহার দিয়েছে তারাই। কিন্তু নিশানা খুঁজে পায়নি। বিশেষ করে খেলার ৩৩তম মিনিটে গোলের দারুণ এক সুযোগ পেয়ে যান লুইস সুয়ারেস। কিন্তু ডি বক্সের ভেতর থেকে নেওয়া তার শট পোস্টে লেগে ফিরে আসে।

৪ মিনিট না যেতেই বার্সা হারায় তাদের তারকা ফুটবলার সুয়ারেসকে। ডান পায়ের পেশিতে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি। তবে তারপরও আক্রমণ থেকে সরে যায়নি বার্সেলোনা। ৪৪তম মিনিটে ফের আক্ষেপ সঙ্গী হয়। রাফিনিয়ার শট ক্রসবারে লাগে ফিরে আসে!

এরইমধ্যে স্রোতের বিপরীতে ৮৯তম মিনিটে গোল পেয়ে যায় বিলবাও। বাই-সাইকেল কিকে নিশানা খুঁজে নেন আরিৎস আদুরিস। এই গোল ধরে রেখেই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এ সম্পর্কিত আরও খবর