সানিয়া মির্জার চোখে সেরা পুরুষ কে?

ক্রিকেট, খেলা

সেন্ট্রাল ডেস্ক ১ | 2023-08-26 19:40:02

শুধুমাত্র টেনিস কোর্টে নয়, বহু যুবকের মনের বারান্দাতেও দাপিয়ে বেড়ান ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। সেই সানিয়া যখন ২০১০ সালে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেন, তখন অনেকেরই হৃদয় ভাঙে। যাই হোক, সাত বছর হয়ে গেছে তাদের বিয়ের বন্ধনের। এখনও কি সানিয়ার চোখে শোয়েবই সেরা। তার স্টাইল কি এখনো বিমোহিত করে সানিয়াকে? নাকি অন্য কারো দিকে নজর পড়েছে সানিয়ার? এ প্রশ্নের জবাবটা কিছুদিন আগেই সানিয়া দিয়েছিলেন, দুবাইয়ের একটি ফ্যাশন প্রদর্শনীতে। সানিয়ার বোন আমেনা মির্জা ওই ফ্যাশন প্রদর্শনীর আয়োজক ছিলেন।

A post shared by Shoaib Malik (@realshoaibmalik) on

সেখানেই সানিয়া সাফ জানিয়ে দিয়েছেন শোয়েবই তার দেখা সেরা পুরুষ। সম্প্রতি পাকিস্তানের স্টাইল আইকন পুরস্কার পেয়েছেন শোয়েব মালিক। সেই অনুষ্ঠানে সানিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল, শোয়েব যখন ট্যুরে যান, তখন ওয়ার্ডরোব কে সামলায়?

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই সানিয়া জানান, ‘আমি মোটেই পক্ষপাতিত্ব করছি না! তবে শোয়েব কিন্তু সত্যিই সুদর্শন। ওকে অনুসরণ করা সহজ! ফিটনেস বেশ ভালো। টল অ্যান্ড হ্যান্ডসাম। ওই সব থেকে আকর্ষণীয়। প্রায় সব পোশাক ওকে মানায়। ওকে সুন্দর দেখানোর সব কৃতিত্ব আমি নিতে পারি না। তবে পোশাক নির্বাচনের বিষয়ে ওকে মাঝে মাঝে টিপস দিয়ে থাকি।

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

এদিকে গত বুধবার সানিয়া মির্জা ৩০ বছর পূর্ণ করেছেন। স্ত্রীর জন্মদিনে এক টুইটবার্তায় শোয়েব বলেছেন, আমার সুন্দরী স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম। তোমায় মিস করছি।

এ সম্পর্কিত আরও খবর