ওজিলের বিয়ের সাক্ষী এরদোগান

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 23:02:36

সাবেক তুর্কি মিস আমিন গুলসের সঙ্গে দুই বছর ধরে মন দেওয়া নেওয়া চলছিল মেসুত ওজিলের। প্রেম-অভিসারের সাগরে ভেসে বেড়িয়ে জীবনের সেরা সময় অতিবাহিত করছিলেন দুজন। অবশেষে ভালবাসার বন্ধনকে দিলেন আরো গভীরতা। অভিনেত্রী ও মডেল বাগদত্তার সঙ্গে জার্মান মিডফিল্ডার সেরে ফেললেন বিয়ের আনুষ্ঠানিকতা।

২০১৪ সালের মিস তুর্কির সঙ্গে ২০১৭ সাল থেকে অভিসারে যাওয়া শুরু ওজিলের। গত বছরের জুনে এসে আংটি বদলের ঘোষণা দেন এ সেলেব্রিটি জুটি।

ইস্তাম্বুলের বসফরাস প্রণালীর তীরে এক বিলাসবহুল হোটেলে ওজিলের বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে ছিলেন অনেক রাজনৈতিক নেতা ও সেলেব্রিটি। তবে তার বিয়েতে সেরা অতিথির নাম শুনলে অবাক হয়ে যাবেন? তিনি আর কেউ নন তুরস্কের প্রেসিডেন্ট রেসেপ তাইয়েপ এরদোগান। ওজিলের বিয়ের সাক্ষী তিনি।

ওজিলের বিয়ের দিন চমক ছিল আরো। ওজিল ও গুলস দম্পত্তি ১৫ হাজার সিরিয়ান শরণার্থীদের মাঝে খাবার বিতরণের জন্য তুর্কি রেড ক্রিসেন্টে মোটা অঙ্কে দান করেছেন। সারা বিশ্ববাপী এক হাজার শিশুর জীবন বদলে দিতে অস্ত্রোপচারের জন্যও দান করেছেন।

বিয়েতে উপহার নেওয়া থেকে বিরত থাকেন ওজিল। আগত অতিথিদের শিশুদের জন্য গঠিত দাতব্য তহবিলে দান করার অনুরোধ করেন। এ অর্থ খরচ হবে উন্নয়নশীল দেশের আগুনে পোড়া, পোলিওতে বেকে যাওয়া পা, ঠোঁট কাটা ও মুখের তালুর সংক্রমণে আক্রান্ত শিশুদের।

২০১৪ বিশ্বকাপ জিতে পাওয়া ২ লাখ ৪০ হাজার পাউন্ড দান করে ছিলেন ২৩ ব্রাজিলিয়ান শিশুর অস্ত্রোপচারের জন্য।

এ সম্পর্কিত আরও খবর