শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচে জিতল বৃষ্টি

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-26 02:42:07

ব্রিস্টলে বৃষ্টির দাপটই থাকল দিনভর! বিকেল গড়াতেই অঝোর ধারা থামলেও খেলা শুরু করা যায়নি। মাঠ পরিদর্শন শেষে আম্পায়ার জানিয়ে দিলেন এই মাঠে খেলা সম্ভব নয়। জয় হলো বৃষ্টিরই। শ্রীলঙ্কা ও পাকিস্তান ম্যাচ পরিত্যক্ত!

বাংলাদেশ সময় শুক্রবার বিকেল সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল বিশ্বকাপের এই ম্যাচটি। ম্যাচ না হওয়ায় পয়েন্ট ভাগ করে নিচ্ছে দুই দল।

এর আগে এবারের বিশ্বকাপে প্রথম ম্যাচে হারের ধাক্কা সামলে ইংল্যান্ডের বিপক্ষে জয় তুলে নেয় পাকিস্তান। আবার শেষ ম্যাচে আফগানদের ধরাশায়ী করে লঙ্কানরা।

এ ম্যাচের আগে পরিসংখ্যান ছিল পাকিস্তানের পক্ষে। ১১টি বিশ্বকাপ আসরে শ্রীলঙ্কার বিপক্ষে ৭টি ম্যাচে মুখোমুখি হয়ে সবকটিতেই জিতেছে তারা।

পরিত্যক্ত ম্যাচে পাকিস্তান ও শ্রীলঙ্কার খাতায় যোগ হয়েছে একটি করে পয়েন্ট। তাতে ৩ ম্যাচে ১ জয় ও ১ হারে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে শ্রীলঙ্কা।  সমান ম্যাচে সমান জয়-পরাজয়ে রান ব্যবধানে পেছনে থেকে পাকিস্তান রয়েছে টেবিলের চারে।

শ্রীলঙ্কা দল: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), অভিষেক ফার্নান্দো, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুস, জীবন মেন্ডিস, কুশল মেন্ডিস, কুসল পেরেরা, থিসারা পেরেরা, নুয়ান প্রদ্বীপ, ধনাঞ্জয়া ডি সিলভা, মিলিন্দা শ্রীরিবর্ধনা, লাহিরু থিরিমানে, ইসুরু উদানা ও জেফ্রে ভানদারসে।

পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, হাসান আলী, শাহীন আফ্রিদি, মোহাম্মদ আমির, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, ইমাম-উল-হক. শাদাব খান, শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ, হারিস সোহেল, ইমাদ ওয়াসিম ও ফখর জামান।

এ সম্পর্কিত আরও খবর