সহজ জয়ে আবাহনীর সমান রূপগঞ্জ

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 18:03:18

মোটেও জমলো না ম্যাচটা। শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ১৪১ রানের অতি সাধারণ স্কোর লিজেন্ডস অব রূপগঞ্জ টপকে গেলো মাত্র ২ উইকেট হারিয়ে। সাভারের বিকেএসপির মাঠে ৮ উইকেটে ম্যাচ জিতে রূপগঞ্জ যখন মাঠ ছাড়ছে তখনো মাথার ওপর দুপুরের রোদ! মাত্র ২৮.৪ ওভারেই খেলা শেষ করে দিল রূপগঞ্জ। সহজ এই জয়ে পয়েন্ট তালিকায় আবাহনীর সঙ্গে একেবারে সমানে সমান রূপগঞ্জ। ৯ ম্যাচে দুদলেরই পয়েন্ট সমান ১৬। এক হার এবং ৮ ম্যাচে জয়।

সকালে সাভারে টসে জিতে রূপগঞ্জ বোলিং বেছে নেয়। নাবিল সামাদের স্পিন ও মুক্তার আলীর পেস-কিছুই সামাল দিতে পারেনি শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। কোন উইকেটই জুটি হিসেবে দাড়াতে পারেনি। সর্বোচ্চ রান আসে লেট মিডলঅর্ডারে তানভীর হায়দারের ব্যাট থেকে। ৬৭ বলে ৩৫ রান করে তানভীর রানআউট হন। নাবিল সামাল ও মুক্তার আলী ৩টি করে উইকেট পান। দলের বাকি তিন বোলারের প্রত্যেকেই একটি করে উইকেট নিয়ে দলের ব্যাটসম্যানদের কাজটা সহজ করে দেন।

ওপেনার মোহাম্মদ নাঈম এবং ওয়ানডাউনে মমিনুল হকের হাফসেঞ্চুরিতে ৮ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে রূপগঞ্জ।

ঢাকা প্রিমিয়ার লিগে দিনের অন্য ম্যাচে ফতুল্লায় উত্তরা স্পোর্টিং ক্লাবকে ৩৯ রানে হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। খেলাঘরের ৪ উইকেটে ২৫৭ রানের জবাবে উত্তরা ইনিংস থেমে যায় ৮ উইকেটে ২১৮ রানে!

সংক্ষিপ্ত স্কোর: শেখ জামাল ধানমণ্ডি ক্লাব: ১৪১/১০ (৪৩.২ ওভারে, তানভীর হায়দার ৩৫, নুরুল হাসান সোহান ২৫, নাবিল সামাদ ৩/৩০, মুক্তার আলী ৩/৩৩)। লিজেন্ডস অব রূপগঞ্জ: ১৪৫/২ (২৮.৪ ওভারে, নাঈম ৬৩, মমিনুল ৬০*)। ফল: রূপগঞ্জ ৮ উইকেটে জয়ী। ম্যাচ সেরা: নাবিল সামাদ।

খেলাঘর: ২৫৭/৪ (৫০ ওভারে, শাহরিয়ার কমল ৫৬, মাহিদুল ইসলাম ৭৭*, অমিত মজুমদার ৪১, হুমায়ন ২/৪০, মহিমেনুল ২/৪০)। উত্তরা স্পোর্টিং: ২১৮/৮ (৫০ ওভারে, মহিমেনুল খান ৯৩, মিনহাজুল আবেদিন ৩৭, রবিউল ইসলাম ২/১৮)। ফল: খেলাঘর ৩৯ রানে জয়ী। ম্যাচ সেরা: মাহিদুল ইসলাম আকন।

এ সম্পর্কিত আরও খবর