মাশরাফিদের সামনে দাঁড়াতেই পারল না গাজী টায়ার্স

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-04-15 16:02:27

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে গাজী টায়ার্সকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অব রূপগঞ্জ। ওপেনার তৌফিক খান তুষারের সেঞ্চুরিতে কোনো উইকেট না হারিয়েই লক্ষ্যে পৌঁছে আসরে নিজেদের ষষ্ঠ জয় তুলে নিয়েছে তারা।

বিকেএসপির তিন নম্বর মাঠে টসে জিতে গাজী টায়ার্সকে ব্যাটিংয়ে পাঠায় রূপগঞ্জ। গাজী টায়ার্সের দুই ওপেনার ইফতেখার হোসেন এবং মহব্বত হোসেন মিলে ওপেনিং জুটিতে এনে দেন ৪১ রান। এরপরই ছন্দপতন হয় দলটির। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ৪৪.২ ওভারে ১৫০ রান অলআউট হয় তারা।

রূপগঞ্জের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট পান শুভাগত হোম চৌধুরী। ৮ ওভার বোলিং করে ১৮ রান খরচায় ২ উইকেট নেন মাশরাফি।

জবাব দিতে নেমে মাত্র ১৯.২ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় রূপগঞ্জ। ঝোড়ো ব্যাটিং ৬১ বলে সেঞ্চুরি করেন তুষার। ১২ চার এবং ৮ ছক্কায় ৬৬ বলে ১১৪ রানের হার না মানা ইনিংসে দলের জয় নিশ্চিত করে তবেই মাঠ ছাড়েন এই ওপেনার। ৩৫ রানে অপরাজিত থেকে তাকে যোগ্য সঙ্গ দেন আরেক ওপেনার সাদমান ইসলাম।

দুর্দান্ত সেঞ্চুরির পুরস্কারস্বরূপ হয়েছেন তৌফিক খান তুষার। ১০ ম্যাচ থেকে ৬ জয়ে পাওয়া ১২ পয়েন্ট নিয়ে এখন লিগ টেবিলের ছয়ে রয়েছে রূপগঞ্জ। সমান সংখ্যক ম্যাচ থেকে মোটে চার পয়েন্ট পাওয়া গাজী টায়ার্স অবস্থান করছে ১০ নম্বরে।

এ সম্পর্কিত আরও খবর