লিভারপুলে যাওয়ার গুঞ্জন উড়িয়ে দিচ্ছেন না আমোরিম

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-04-06 20:47:44

চলতি মৌসুম শেষে লিভারপুল ছাড়ছেন ইয়ুর্গেন ক্লপ। অ্যানফিল্ডের ডাগআউটে তার উত্তরসূরি কে হবেন, তা নিয়ে কানাঘুষা চলছে বেশ। গত কয়েক মাস জোরেশোরে উচ্চারিত সাবেক লিভারপুল ফুটবলার এবং বর্তমান বায়ার্ন লেভারকুজেন ম্যানেজার জাবি আলোনসোর নাম। তবে আগামী মৌসুমে আলোনসো লেভারকুজেনেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেয়ায় এখন অন্য নাম ভেসে বেড়াচ্ছে ইংল্যান্ডের বাতাসে।

সে নামটি হচ্ছে পর্তুগিজ ক্লাব স্পোর্তিং সিপি’র বর্তমান ম্যানেজার রুবেন আমোরিম। সম্প্রতি আগামী মৌসুমে স্পোর্তিংয়ে তাকে দেখা যাবে কিনা সে বিষয়ে প্রশ্ন করা হলে আমোরিম বলেন, ‘আমি সেটার নিশ্চয়তা দিতে পারি না।’

‘স্পোর্তিং নিজেদের ভবিষ্যৎ নিয়ে ভাবছে। আমি এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে পারব না, কারণ আমি তাদের যে প্রতিশ্রুতি দিয়েছি, সেটা ফিরিয়ে নেয়ার উপায় নেই। (সেই প্রতিশ্রুতি হচ্ছে) আমি যদি শিরোপা না জিততে পারি, তাহলে আমি ক্লাব ছেড়ে দেব’-যোগ করেন আমোরিম।

যেহেতু আলোনসোর মতো আগামী মৌসুমে বর্তমান ক্লাবে থেকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করছেন না আমোরিম, তাই তার লিভারপুলে নাম লেখানোর সম্ভাবনা ক্রমেই উজ্জ্বল হচ্ছে বলে ধারণা সংশ্লিষ্টদের। উল্লেখ্য, স্পোর্তিংয়ের সঙ্গে ২০২৬ পর্যন্ত চুক্তি রয়েছে আমোরিমের।

এ সম্পর্কিত আরও খবর