হালান্ডকে ‘দ্বিতীয় সারির ফুটবলার’ মনে হয় ইউনাইটেড কিংবদন্তির

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-04-01 19:19:12

রবিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপার দৌড়ে এগিয়ে যাওয়ার ম্যাচে আর্সেনালের মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে অনেক চেষ্টা করেও কাঙ্ক্ষিত জয়ের দেখা পায়নি পেপ গার্দিওলার দল।

গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে দু’দল। এই ড্রয়ের ফলে সুবিধা হয়েছে লিভারপুলের, ৬৭ পয়েন্টের সঙ্গে তালিকার  শীর্ষে উঠে গেছে ক্লপের দল।

সিটির বর্তমান স্কোয়াডের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হালান্ড। কিন্তু এরকম বড় ম্যাচগুলোতে হালান্ডের পারফরম্যান্স বরাবরই করুণ। অনেকেই বলেন যে হালান্ড শুধুমাত্র ছোট দলগুলোর সঙ্গেই ভালো খেলা দেখাতে পারেন। গত রাতের ম্যাচেও উল্লেখযোগ্য তেমন কিছুই করে দেখাতে পারেননি এই স্ট্রাইকার। এবার তাকে নিয়ে তীব্র সমালোচনামূলক বিবৃতি দিলেন আইরিশ ফুটবল কোচ রয় কিন।

সাবেক এই ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার বলেছেন, ‘হালান্ডের মাঠের খেলার পারফরম্যান্স খুবই খারাপ। শুধু আজই নয়, আগেও বড় ম্যাচে সে এরকম শোচনীয় পারফরম্যান্স দেখিয়েছে। এই ধরনের একজন খেলোয়াড়ের জন্য এটি খুবই খারাপ। সে প্রায় দ্বিতীয় সারির লিগের প্লেয়ারের মতো খেলা দেখাচ্ছে। তাকে উন্নতি করতে হবে।‘

হালান্ডকে নিয়ে তীব্র এই সমালোচনাটি করার আগে ম্যাচ চলাকালীন কমেন্ট্রি বক্সেও তার বাজে পারফরম্যান্স নিয়ে কথা বলছিলেন কিন। সহজ সুযোগ পেয়েও গোল না দিতে পারার পর আরেক ধারাভাষ্যকার গ্যারি নেভিলও বলেছেন, ‘দেখে মনে হচ্ছে সে আগে কখনও ফুটবল খেলেনি।‘

এ সম্পর্কিত আরও খবর