সিটি-আর্সেনালের ড্রয়ে শীর্ষে লিভারপুল

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-01 16:15:32

রবিবার রাতে শীর্ষে যাওয়ার লড়াইয়ে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল। হিসেব অনুযায়ী, যে দল জিতবে তারাই ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করবে। কিন্তু হাড্ডাহাড্ডি লড়াই শেষে জয়ের দেখা পায়নি কেউই, গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

ঘরের মাঠে এদিন শুরু থেকেই আগ্রাসী মনোভাবে খেলতে থাকে পেপ গার্দিওলার শিষ্যরা। বেশ কয়েকবার আক্রমণের সুযোগ তৈরি করেও সফল হতে পারেনি সিটির খেলোয়াড়রা। অপরদিকে আর্সেনাল বেশ সাবধানতার সঙ্গেই খেলা চালিয়ে যেতে থাকে। গোলের সুযোগ তারাও পেয়েছিল, তবে লক্ষ্যভেদ করতে পারেনি।

ব্রাইটনকে হারিয়েছে লিভারপুল

ইতিহাদ স্টেডিয়ামে এই ড্রয়ের ম্যাচে মূলত খুশি হয়েছেন ইয়ুর্গেন ক্লপ। এই ম্যাচ শুরুর আগেই নিজেদের ম্যাচে ব্রাইটনকে ২-১ গোলে হারিয়ে পূর্ণ তিন পয়েন্ট নিজেদের ঝুলিতে জমা করেছিল লিভারপুল। সিটি-আর্সেনাল কেউই পূর্ণ পয়েন্ট আদায় করতে না পারায় গত রাত শেষে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এলো অল রেডরা।

প্রিমিয়ার লিগের ২৯ ম্যাচ শেষে ৬৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রইল লিভারপুল। সমান ম্যাচে ৬৫ পয়েন্টের সঙ্গে দুইয়ে আর্সেনাল এবং ৬৪ পয়েন্ট নিয়ে তিনে আছে ম্যানচেস্টার সিটি। প্রতিবারের মত এবারও যে ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপার দাবিদাররা কেউ কাউকে ছাড় দিচ্ছে না তা বলাই যায়।

এ সম্পর্কিত আরও খবর