বাড়ল মেসির ফেরার অপেক্ষা 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-30 13:52:25

হ্যামস্ট্রিংয়ের চোটে প্রায় আড়াই সপ্তাহ ধরে মাঠের বাইরে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি। এতে ইন্টার মায়ামির এক ম্যাচসহ চলতি মাসে আর্জেন্টিনার দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও খেলা হয়নি এই ফরোয়ার্ডের। তবে ধারণা করা হচ্ছিল মায়ামির লিগের পরের ম্যাচ নিউ ইয়র্ক সিটির বিপক্ষে নামতে পারেন মেসি। তবে তার মাঠে ফেরার অপেক্ষা বাড়ল আরও খানিকটা। 

গতকাল (শুক্রবার) নিউ ইয়র্ক সিটির বিপক্ষে ম্যাচটিতে মেসিকে না পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ইন্টার মায়ামির সহকারী কোজ হাভিয়ের মোরালেস। তবে মায়ামির কনকাকাফ চ্যাম্পিয়নস লিগের পরের ম্যাচে মেসিকে পাওয়ার আশা রাখছে ফ্লোরিডার দলটি। চ্যাম্পিয়নস লিগে মায়ামির পরের ম্যাচ আগামী বুধবার, মন্টেরেই এফসির বিপক্ষে। 

এই কনকাকাফ চ্যাম্পিয়ন লিগের ম্যাচেই চোটে পড়েন মেসি। গত ১৩ মার্চ ন্যাশভিল এফসির বিপক্ষে সেই ম্যাচের ৫০তম মিনিটে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এরপরই ছাড়েন মাঠ। ৩-১ ব্যবধানের জয়ের সেই ম্যাচে মাঠ ছাড়ার আগে একটি গোল ও একটি অ্যাসিস্টও করেছিলেন এই আর্জেন্টাইন তারকা। 

এদিকে মেসিকে ছাড়া আন্তর্জাতিক প্রীতি ম্যাচ দুটিতে আর্জেন্টিনা জিতলেও ছন্নছাড়া অবস্থা মায়ামির। মেসিকে ছাড়া লিগে মায়ামির সবশেষ ম্যাচ নিউ ইয়র্ক রেড বুলসের বিপক্ষে ৪-০ ব্যবধানে হারে তারা। এতেই দ্রুতই মেসিকে দলে পাওয়ার আশা করছে মেজর লিগ সকারের দলটি।

এ সম্পর্কিত আরও খবর