দেরীতে মাঠে তামিম, তিনে নেমে ব্যাটিংয়ে ব্যর্থ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-14 15:41:34

সম্প্রতি নিজের দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে বিপিএলে তার দল ফরচুন বরিশালকে শিরোপা জিতিয়েছেন তামিম ইকবাল। তবে ঘরোয়া ক্রিকেটের চলতি আসর ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ব্যাট হাতে নিজেকে সেভাবে মেলে ধরতে পারছেন না তিনি।

আজ (বৃহস্পতিবার) বিকেএসপির মাঠে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে মাঠে নেমেছে প্রাইম ব্যাংক। এদিন টসের সময় উপস্থিত ছিলেন না তামিম ইকবাল। তার পরিবর্তে টস করেছেন মোহাম্মদ মিঠুন। ইনিংস উদ্বোধনীতেও দেখা যায়নি তামিমকে। দলের হয়ে দুই ওপেনার হিসেবে নামেন শাহাদাত হোসেন দীপু এবং পারভেজ ইমন।

ব্যাট হাতে নিজেদের ঝলক দেখিয়েছেন তরুণ এই দুই ব্যাটার। দুজনেই ব্যক্তিগত সেঞ্চুরির দেখা পেয়েছেন। জাতীয় দলের হয়ে অভিষেক হওয়া এই দুই ব্যাটারের ওপেনিং জুটি থেকেি আসে ২৪৬ রান। ১১৯ রান করে দীপু আউট হলে তৃতীয় ব্যাটার হিসেবে মাঠে নামেন তামিম। গত ম্যাচের মতো আজও ইনিংস বড় করতে পারলেন না দেশসেরা এই ওপেনার।

সালাহউদ্দিন শাকিলের ওভারে ধরা পড়ার আগে তার ব্যাট থেকে এসেছে ১৫ বলে মাত্র ১৬ রান।  এর আগের ম্যাচেও শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে ব্যাট করতে নেমে ২৫ বলে ১৭ রানে থেমেছিল তামিমের ইনিংস।

টসের সময় তামিমের না থাকার বিষয়টি কিংবা ওপেনিংয়ে তামিমের না নামার কারণ হিসেবে মূল কারণ বলা হচ্ছে ঢাকা শহরের জ্যাম। জানা গেছে, জ্যামের কারণেই নির্ধারিত সময়ে মাঠে পৌঁছাতে পারেননি তামিম।

এ সম্পর্কিত আরও খবর