ক্লপ রাজ্যে হাজার গোল লিভারপুলের 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-08 11:03:47

 

‘অল রেড’ খ্যাত লিভারপুল, যা এর আগে জিতেনি তা এসেছে ইয়ুর্গেন ক্লপের আমলে। তার নয় মৌসুমে লিগ শিরোপা, চ্যাম্পিয়নস লিগ শিরোপাসহ সব জেতা ক্লাবটির কেবল একটি শিরোপাই বাকি, উয়েফা ইউরোপা লিগ। সেটির দিকেই এবার এগোচ্ছে প্রায় ১৩২ বছর পুরনো ক্লাবটি। এদিকে চলতি মৌসুম শেষেই ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন ক্লপ। এতে তার আমলেই ‘সব জেতা’ ক্লাবে পরিণত হতে যেন মরিয়া লিভারপুল। 

ইউরোপা লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে স্পার্তা প্রাগকে রীতিমত উড়িয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। প্রতিপক্ষের মাঠে ৫-১ ব্যবধানের বড় এই জয়ে শেষ আটে এক পা দিয়েই রাখল লিভারপুল। 

গতকাল রাতের ম্যাচের ষষ্ঠ মিনিটেই এগিয়ে যায় লিভারপুল। স্পট কিকে কোনো ভুল করেননি আর্জেন্টাইন তারকা অ্যালেক্সিস ম্যাক–অ্যালিস্টার। এরপরই শুরু হয়ে দারউইন নুনেসের চমক। ২৫তম মিনিটের পর প্রথমার্ধের যোগ করা সময়ে এসে ম্যাচে জোড়া গোল করেন এই উরুগুইয়ান ফরোয়ার্ড। 

দ্বিতীয়ার্ধেই শুরুতেই আবারও স্পার্তার জালে লিভারপুলের বল। ৫৩তম মিনিটে গোলটি আসে লুইস দিয়াসের পা থেকে। এবং যোগ করা সময়ে ম্যাচে নিজেদের পঞ্চম গোল পায় সফরকারীরা। শেষ গোলটি করেন দমিনিক সোবোসলাই। 

এদিকে ৪৬তম মিনিটে একটি গোল শোধ করে স্পার্তা। সেটিও এসেছে অবশ্য লিভারপুলের ফুটবলারের পা থেকেই। দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে নিজেদের জালে বল জড়িয়ে বসে কনোর ব্র্যাডলি। 

এ সম্পর্কিত আরও খবর