ভালো করার চাপ নিতে চান না তিলক

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-11-26 12:27:00

বিশ্বকাপের পরপরই সিরিজ হওয়ায় মূল সারির বেশিরভাগ ক্রিকেটাররা বিশ্রামে আছেন অজি সিরিজে। তাদের ছাড়াই প্রথম ম্যাচ রেকর্ড রান তাড়ায় জয় পেয়েছে ভারত। আগামী বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মূলত এই ম্যাচগুলোর সেই আসরের জন্য নিজেদের ঝালাই করে নেওয়ার এবং দলে নিজেদের জায়গা নিশ্চিতের। তবে এমন আশায় নিজেকে চাপে রাখতে চান না বাঁহাতি ব্যাটার তিলক ভার্মা। কেবল দলের দেওয়া দায়িত্ব পালন করে যেতে চান তিনি। 

সিরিজের প্রথম ম্যাচে ২ উইকেটে জিতে ১-০ তে এগিয়ে আছে স্বাগতিকরা। থিরুভানান্থাপুরামে আজ (রোববার) সিরিজের দ্বিতীয় ম্যাচ। সেই ম্যাচকে সামনে রেখে সংবাদ সম্মেলনে তিলক বলেন, ‘আমার মানসিকতা পরিষ্কার। দলে একটা ভূমিকা পেয়েছি, সেই ভূমিকাতেই কেবল থাকতে চাই। আমার ভালো করার কোনো চাপ বা প্রত্যাশা নেই। দলের ভূমিকা পালনেই মুখিয়ে আছি।

আগের ম্যাচের কথা স্মরণ করে তিনি বলেন, ‘সর্বশেষ ম্যাচে আমি পাঁচ নম্বরে ব্যাটিংয়ে নেমেছিলাম। আমার ভাবনা ছিল যদি আমার জোনে বল পাই, তাহলে আমি চার্জ করব, অন্যথায় স্ট্রাইক বদল করতে থাকব।’

সম্প্রতি ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট সৈয়দ মুশতাক আলি ট্রফিতে দারুণ ছন্দে ছিলেন তিলক। হায়দরাবাদের হয়ে ৭ ইনিংসে ৯৬ গড় ও ১৪৩ দশমিক ২৮ স্ট্রাইক রেটে করেন ২৮৮ রান। 

 

এ সম্পর্কিত আরও খবর