পুরস্কার তুলে দিলেন জাভেদ ওমর বেলিম

ক্রিকেট, খেলা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪ ঢাকা | 2023-10-05 09:45:04

এশিয়া কাপ ২০২৩ সামনে রেখে দেশের ১ম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম 'ফ্যানেফেয়ার' আয়োজন করেছিল স্বনামধন্য স্পোর্টস ড্রিঙ্কস 'ব্রুভানা'র সৌজন্যে 'প্রেডিকশন' কন্টেস্ট। ওই কন্টেস্টে প্রায় লক্ষাধিক ব্যবহারকারী অংশগ্রহণ করেছিলেন।

পুরো এশিয়া কাপজুড়ে সবগুলো প্রেডিকশনে অংশগ্রহণ করে ৫০ জন টপ প্রেডিক্টর জিতেছেন টিভি, ওভেন ও স্মার্টব্যান্ডসহ আকর্ষণীয় সব পুরস্কার।

রাজধানীর ধানমন্ডির ফ্যানফেয়ার স্টুডিওতে বুধবার (৪ অক্টোবর) রাতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ফ্যানফেয়ার স্টুডিওতে এশিয়া কাপ প্রেডিকশন কন্টেস্টের সেরা ৫ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দিতে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম।

তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যা সরাসরি ফ্যানফেয়ারের ফেসবুক লাইভে সম্প্রচার করা হয়।

বিজয়ীদের উচ্ছাস দেখে সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম বলেন, ফ্যানফেয়ারের এমন আয়োজন ক্রিকেটপ্রেমীদের আরও উজ্জ্বীবিত করার পাশাপাশি খেলার প্রতি ভালোবাসা ও আগ্রহ অনেকটা বাড়াবে। ফ্যানেফেয়ার প্রতিভাবান কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য অনন্য এক মাধ্যম।

এশিয়া কাপের পরে আসন্ন বিশ্বকাপকে ঘিরেও ফ্যানফেয়ারের মেগা ক্যাম্পেইনের ঘোষণা দেন এই খেলোয়াড়।

এবারের ওয়ার্ল্ডকাপে থাকছে আরো বিশাল ধামাকা। ৫ অক্টোবর থেকে ফ্যানফেয়ার অ্যাপ-এ যুক্ত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ২০২৩ ওয়ার্ল্ড কাপ ক্রিকেটের লাইভ স্কোর, প্রেডিকশন কন্টেস্ট ও 'রেপিড প্রেডিকশন কনটেস্ট। এইবার ও 'ব্রুভানা' থাকছে ফ্যানফেয়ারের সঙ্গে আরও বড় পরিসরে।

যাত্রাপথে সহজেই ওই অ্যাপে প্রবেশ করে দেখে নেয়া যাবে প্রতিটি ম্যাচের লাইভ স্কোর। প্রেডিকশন কন্টেস্টে টসে জেতা, ১ম ব্যাটিং দল, ম্যাচ উইনার, ম্যাচের স্কোর, উইকেট ও ম্যান অফ দ্যা ম্যাচের মতো মজার সব অনুমানে অংশগ্রহণ করা যাবে।

এ ছাড়াও রেপিড প্রেডিকশন কন্টেস্টে প্রতি ৫ ওভারে রান ও উইকেট প্রেডিকশন করা যাবে আর অনুমান মিলে গেলেই ইনস্ট্যান্ট স্কোর আপডেট হয়ে যাবে।

'প্রেডিকশন' কন্টেস্টে অংশগ্রহণ করলেই থাকছে বোনাস পয়েন্টস। এমনকি লিডারবোর্ডে টপে থাকতে পারলে সর্বমোট ১০০ জন টপ প্রেডিক্টর জিতে নিতে পারবেন মোটরবাইক, ফ্রিজ, ট্যাব ও ক্যামেরার মত সব আকর্ষণীয় পুরস্কার।

এ সম্পর্কিত আরও খবর