সাকিবের সুখবর শোনালেন শান্ত

ক্রিকেট, খেলা

বার্তা২৪ স্পোর্টস | 2023-10-02 21:35:34

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও দর্শকই থাকতে হয়েছে সাকিব আল হাসানকে। ইংল্যান্ডের বিপক্ষেও বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন নাজমুল হোসেন শান্ত। তবে স্বস্তির খবর-বিশ্বকাপে সাকিবের আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ খেলা নিয়ে যে শঙ্কা তৈরি হয়েছিল তা কেটে যাচ্ছে!

সাকিবের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেওয়া অধিনায়ক শান্ত দিলেন সুখবর। গৌহাটিতে অনুশীলনে পাওয়া চোটে সাকিব ফের অনুশীলনে ফিরলেন। চোট অনেকটাই কাটিয়ে উঠেছেন সাকিব।

সোমবার ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে টসের পর শান্ত বললেন, ‘দেখুন, সাকিব পুরোপুরি সুস্থ। প্রথম ম্যাচের জন্য তিনি প্রস্তুত। আমরা আগের ম্যাচে ভালো ক্রিকেট খেলেছি। বিশ্বকাপের ম্যাচ খেলার আগে আমাদের নিজেদের তৈরি করার দারুণ সুযোগ।’

এবার গৌহাটি থেকে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা শুরু হয়েছে। ২৭ সেপ্টেম্বর থেকেই দল আছে সেখানে। তবে সময়টা ভাল কাটছে না সাকিবের। গৌহাটিতে নেমে একদিন পরই অনুশীলন শুরু করে ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পান তিনি। সাকিবকে বিশ্রামে রাখা হয়েছে। সেই বিশ্রাম শেষে ফের অনুশীলনও শুরু করেছেন অধিনায়ক।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ অক্টোবর। ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে লড়াই। এই মাঠেই ১০ অক্টোবর ইংল্যান্ডের মুখোমুখি হবে সাকিবের দল।

এ সম্পর্কিত আরও খবর