নতুন ইনিংস শুরুর প্রতীক্ষায় সাইনা-কাশ্যপ

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 15:24:18

ব্যাডমিন্টন প্রেমীদের কাছে এক নামেই পরিচিত তারা দু'জন। সাইনা নেওয়াল ও পারুপাল্লি কাশ্যপ এবার শুরু করতে যাচ্ছেন জীবনের নতুন এক ইনিংস। বিয়ে করতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় এই জুটি। ১৬ ডিসেম্বর নিজ শহর হায়দরাবাদেই সাত পাকে বাঁধা পড়বেন তারা। এর আগে অন্তর্জালে দেখা মিলছে তাদের বিয়ের কার্ড।

এই বছরটা ভারতের তারকা জুটির বিয়ের গল্প চলছেই। বিরাট কোহলি আনুশকা শর্মার পর রণবীর সিংহ-দীপিকা পাড়োকোনকে নিয়ে মেতে ছিল ভারতীয়রা। এখন বিয়ের মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়া ও তার ভিনদেশী প্রেমিক নিক জোনাস। এবার সাইনা নেওয়ালও জীবনসঙ্গীর গলায় মালা পড়াচ্ছেন।  

এই বছর দেশোয়ালি পিভি সিন্ধুকে হারিয়ে দ্বিতীয়বার কমনওয়েলথ গেমসে স্বর্ণপদক জিতেছেন সাইনা। আর ২০১৪ কমনওয়েলথে সোনাজয়ী খেলোয়াড় কাশ্যপ। এই দুই শাটলার জীবনটাকে গাঁথছেন এক সুতোয়। দীর্ঘদিনের প্রেম পাচ্ছে পূর্ণতা।

১৬ ডিসেম্বর বিয়ের পরই হায়দরাবাদের একটি পাঁচতারকা হোটেলে তাদের রিসিপশন। তারপরই অবশ্য ব্যস্ত হয়ে পড়বেন দু'জন। কারণ ২০ ডিসেম্বর থেকে শুরু প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগ। এরপরই টোকিও গেমস। মানে বিয়ের পিঁড়িতে বসলেও হানিমুনের সময় মিলছে না তার। অবশ্য এসব নিয়ে ভাবছেন না তারা। সবার আগে দেশ, তারপরই ব্যক্তিজীবনের এই আনন্দ। আপাতত দু'জনই নতুন ইনিংস শুরুর প্রতীক্ষায় আছেন!

এ সম্পর্কিত আরও খবর