টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, তাসকিনের বদলে নাসুম

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 04:02:17

অবশেষে টস ভাগ্য সহায় হয়েছে বাংলাদেশের। সেটা তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে। টস জিতে শুরুতে ব্যাট হাতে মাঠে নামার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার ক্যাপ্টেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সিরিজের শেষ ম্যাচে একাদশে বদল এনেছে লাল-সবুজের প্রতিনিধিরা। একাদশ থেকে ছিটকে গেছেন পেসার তাসকিন আহমেদ। তার বদলি হিসেবে দলে জায়গা করে নিয়েছেন স্পিনার নাসুম আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজের একাদশেও এসেছে একট বদল। জায়গা হারিয়েছেন কিমো পল। তার পরিবর্তে দলে ঢুকেছেন ডোমিনিক ড্র্যাকস।

প্রথম টি-টোয়েন্টি ভেসে গেছে বৃষ্টিতে। দ্বিতীয় ম্যাচে টাইগাররা হেরে গেছে ৩৫ রানে। ফলে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ক্যারিবিয়ানরা। 

আজ জিতলেই সিরিজ ট্রফি ছিনিয়ে নেবে ওয়েস্ট ইন্ডিজ। তাই সিরিজে সমতায় ফিরতে জয়ের কোনো বিকল্প নেই লাল-সবুজের প্রতিনিধিদের সামনে। 

বাংলাদেশ একাদশ: লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ ও মোসাদ্দেক হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: কাইল মেয়ার্স, ব্র্যান্ডন কিং, শামারহ ব্রুকস, নিকোলাস পুরান (অধিনায়ক), রোভম্যান পাওয়েল, ওডেন স্মিথ, রোমারিও শেফার্ড, আকিল হোসেইন, ওবেড ম্যাককয়, ডোমিনিক ড্র্যাকস ও হেডেন ওয়ালশ। 

এ সম্পর্কিত আরও খবর