তিন ফ্লাইটে দেশে ফিরছেন টাইগাররা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 23:31:01

দক্ষিণ আফ্রিকা সফরে মুদ্রার দুই পিঠই দেখেছে বাংলাদেশ। প্রথমবারের মতো দেশটির মাটিতে এসেছে ওয়ানডে জয়। সঙ্গে ২-১ ব্যবধানে হাতে ধরা দিয়েছে ঐতিহাসিকওয়ানডে সিরিজও। একদিনের সিরিজ দারুণ কাটলেও টেস্টের অভিজ্ঞ হলো তেতো। 

দুই টেস্টের সিরিজে টাইগাররা হয়েছে হোয়াইটওয়াশ। ডারবান টেস্টে ২২০ রানে আর পোর্ট এলিজাবেথ টেস্টে লাল-সবুজের প্রতিনিধিরা ধরাশায়ী হয়েছে ৩৩২ রানের বিশাল ব্যবধানে। সাফল্য-ব্যর্থতার মিশেলে মিশন শেষে এবার ঘরে ফেরার সময়।

প্রায় এক মাসের সফর শেষে মুমিনুল-তামিমরা ঢাকায় পা রাখবে আগামী ১৩ ও ১৪ এপ্রিল। তবে তিন ধাপে দেশে ফিরছে ক্রিকেটাররা। একই ফ্লাইটের টিকিট পাওয়া যায়নি। যে কারণে আলাদা আলাদা ফ্লাইটে আসতে হচ্ছে তাদের।

বিসিবি’র সূত্র বলছে, আগামী ১৩ এপ্রিল সকাল ৯টার দিকে প্রথম দল পৌঁছাবে ঢাকায়। ভাগ হয়ে দ্বিতীয় ও তৃতীয় দল আসবে ১৪ এপ্রিল। দ্বিতীয় দল ঢাকায় আসবে সকাল ৯টার দিকে। শেষ দল পৌঁছাবে বিকেল পৌনে ৫টায়।

তবে দক্ষিণ আফ্রিকায় সিরিজ শেষে দলের অধিকাংশ বিদেশি কোচিং স্টাফের সদস্যরা দলের সঙ্গে বাংলাদেশে আসছেন না। করোনা পজিটিভ প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও নতুন পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড থেকে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকায়। দক্ষিণ আফ্রিকা থেকে শ্রীলঙ্কায় যাবেন স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। ছুটি কাটিয়ে আগামী মাসে শ্রীলঙ্কা সিরিজের আগে ফিরবেন তারা।

এ সম্পর্কিত আরও খবর