সড়ক দুর্ঘটনায় আহত ফুটবলার সোহেল, স্ত্রী-সন্তানের মৃত্যু

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 03:45:35

মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার সোহেল রানা। তিনি গুরুতর আহত না হলেও সেই দুর্ঘটনায় মারা গেছেন তার তার স্ত্রী ও একমাত্র সন্তান। শনিবার দুপুরে সাভারে এই দুর্ঘটনা ঘটে।

শেখ রাসেল ক্রীড়া চক্রের কোচ সাইফুল বারী টিটো বার্তা২৪-কে এই খবর নিশ্চিত করেছেন।

সাইফুল বারী টিটো জানান, ফেডরেশন কাপের মাঝ পথে সোহেল রানা তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ বেড়াতে যান। শনিবার বিকেলে শুরু শেখ রাসেলের অনুশীলন ক্যাম্পে যোগ দিতে ঢাকায় ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন স্ত্রী ও ছেলে। মটর সাইকেলের সেই যাত্রায় জীবনটা এলোমেলো হয়ে গেল সোহেলের।

স্ত্রী-সন্তানকে মোটর সাইকেলের পেছনে বসিয়ে ড্রাইভ করছিলেন শেখ রাসেলের এই ফুটবলার। এরমধ্যে রাস্তায় পাশে বালিতে পড়ে মোটর সাইকেল চাকা পিছলে যায়। এরপরই স্ত্রী-সন্তান ছিটকে পড়ে রাস্তায়। তখনই সেই পথে আসা এক মাইক্রোবাসের নীচে চাপা পড়েন তার স্ত্রী-সন্তান। ঘটনাস্থলেই মারা যান মা ঝুমা খাতুন (২২) ও তিন বছরের ছেলে আব্দুল্লাহ। দুর্ঘটনার পর সোহেলকে নিকটস্থ সাভার গণস্বাস্থ্য হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা তেমন গুরুতর হয়।

মানিকগঞ্জের এই মিডফিল্ডার এই মৌসুমে শেখ রাসেলের হয়ে ফেডারেশন কাপে খেলেছেন। এর আগে মোহামেডান, ব্রাদার্স, মুক্তিযোদ্ধা, চট্টগ্রাম আবাহনী হয়েও খেলেছেন তিনি।

আরও পড়ুন: আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

এ সম্পর্কিত আরও খবর