স্টার্লিংয়ের হ্যাটট্রিকে জিতল সিটি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 02:55:15

মাঠের লড়াইয়ে দুরন্ত এক হ্যাটট্রিক হাঁকালেন রাহিম স্টার্লিং। এ ইংলিশ স্ট্রাইকারের নৈপুণ্যে অতিথি ম্যানচেস্টার সিটি ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে নরউইচ সিটিকে। দুরন্ত এ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ফের ১২ পয়েন্টের লিড ফিরে পেল শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি। আর নরউইচ সিটি থেকে গেল অবনমন অঞ্চলে।

দুর্দান্ত এক গোলে বর্তমান চ্যাম্পিয়নদের এগিয়ে নেন রাহিম স্টার্লিং। ম্যাচ শেষ হওয়ার ২০ মিনিট আগে ইংলিশ ফরওয়ার্ড নিজের দ্বিতীয় গোল পূর্ণ করেন। ২৭ বছরের এ প্লেমেকার শেষ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন। যদিও শুরুতে তার পেনাল্টি শট ফিরিয়ে দিয়েছিলেন প্রতিপক্ষের গোলরক্ষক আনগাস গান। তবে ফিরতি বল পেয়ে স্বাগতিকদের জাল কাঁপিয়ে দেন স্টার্লিং।

স্টার্লিংরে হ্যাটট্রিকের মাঝে আরও একটি গোল করেন ফিল ফোডেন। বিরতি শেষে খেলা শুরুর পরপরই ম্যানসিটিকে দ্বিতীয় গোল এনে দেন তিনি। তাতেই ম্যাচ হাতছাড়া হয়ে যায় নরউইচ সিটির। লড়াইয়ে আর ফিরতে পারেনি তারা।

মাঠের লড়াইয়ে আধিপত্য বিস্তার করে অনায়াসেই জয় তুলে নিয়েছে কোচ পেপ গার্দিওলার দল। এতে অক্টোবর থেকে ইংলিশ লিগে অজেয় রয়ে গেছে ইতেহাদ শিবির। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী লিভারপুল দুই ম্যাচ অবশ্য কম খেলেছে।

এ সম্পর্কিত আরও খবর