ছুটি কাটিয়ে ঢাকায় বাবর-মালিক

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 09:03:53

অস্ট্রেলিয়ার কাছে হেরে সেমি-ফাইনালেই বিশ্বকাপ মিশন শেষ হয়েছে পাকিস্তানের। তাই আর দেরি করেনি তারা। শনিবার, ১৩ নভেম্বর ঢাকায় পা রাখে দেশটির ক্রিকেট দল।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল দিয়েছে পাকিস্তান। কিন্তু সেদিন বাংলাদেশে আসেন পাকিস্তান দলের ১৬ জন ক্রিকেটার। 

পাকিস্তান ক্যাপ্টেন বাবর আজম ও বর্ষীয়ান ক্রিকেটার শোয়েব মালিক ছুটি নিয়ে থেকে যান সংযুক্ত আরব আমিরাতে।আজ মঙ্গলবার, ঢাকায় এসেছেন দুজনে। ছুটি শেষে দলের সঙ্গে যোগ দিয়েছেন বাবর ও মালিক। 

আজ সকাল ৮টায় এমিরেটস এয়ারলাইন্সের এক ফ্লাইটে দুবাই থেকে ঢাকায় পা রেখেছেন তারকা ব্যাটসম্যান বাবর ও অলরাউন্ডার মালিক। খবরটি নিশ্চিত করেছেন বিসিবি'র লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান।

তবে বাবর-মালিক আজই দলীয় অনুশীলন যোগ দিতে পারবেন না। তার আগে করোনা টেস্টে উত্তীর্ণ হতে হবে দুজনকে। 

করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলেই আগামীকাল বুধবার, ১৭ নভেম্বর থেকে অনুশীলনে নাম লেখাতে পারবেন বাবর আজম ও শোয়েব মালিক।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। 

পরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে প্রথম টেস্ট শুরু হবে ২৬ নভেম্বর, ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট শুরু মিরপুরে।

এ সম্পর্কিত আরও খবর